Azizul Bashar
শীর্ষ খবর

শুক্রবার | ২৫ মে, ২০১৮ | ১১ জ্যৈষ্ঠ, ১৪২৫ | ৯ রমযান, ১৪৩৯

প্রচ্ছদ » শীর্ষ খবর » বিএনপির গুলশান কার্যালয় ঘিরে রেখেছে অতিরিক্ত পুলিশ

বিএনপির গুলশান কার্যালয় ঘিরে রেখেছে অতিরিক্ত পুলিশ

বিএনপির গুলশান কার্যালয় ঘিরে রেখেছে অতিরিক্ত পুলিশ

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের চারপাশে পুলিশ মেতায়েন করা হয়েছে।

শুক্রবার বিকেলে ১৮ দলীয় জোটের মহাসচিব পর্যায়ের বৈঠক শেষে সংবাদ সম্মেলনে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম রোববার থেকে বুধবার সকাল ছয়টা পর্যন্ত টানা ৭২ ঘন্টা হরতালের ঘোষনা দেন। ঘোষণা শেষে জোটের নেতাকর্মী ও সংবাদ কর্মীরা গুলশান কার্যলয় ত্যাগ করার পর মাগরিবের আজানের পরই কার্যালয় এলাকায় অবস্থান নেয় অতিরিক্ত পুলিশ। এরপর তারা কার্যালয়ের ঠিক বিপরীতে এবং আশাপাশে অবস্থান নেয়। এবং সন্দেহজনকদের তল্লাশি চালায়।

বিএনপি নেতারা অভিযোগ করেন, কার্যালয় থেকে কাউকে বের হতে বা আসতে দিচ্ছে না পুলিশ । তারা গ্রেফতারের ভয় দেখিয়ে আতঙ্ক ছড়াচ্ছে।

চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান জানান, তিনি বাইরে বের হলে পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করে এবং তার সাথে দু জন সাংবাদিকের পরিচয় জানতে চায়।

তিনি বলেন, পুলিশ জানতে চায়, অনুষ্ঠান শেষ হয়েছে কিনা এবং কাজ ছাড়া কার্যালয় থেকে বের না হতে নির্দেশ দেয়।

গুলশান থানার সেকেন্ড অফিসার এসআই সোহেল জানান, হরতাল ঘোষনা দেয়ার পর উপরের নির্দেশে শক্ত অবস্থান নেওয়া হয়। এজন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নেতাকর্মী কাউকে পেলেই গ্রেফতার করা হবে বলে দাবি করেছে অপর কয়েকজন নেতা।

এ রির্পোট লেখা পর্যন্ত গুলশান কার্যালয়ের ভেতরে অবস্থান করছেন, চেয়ারপরসনের প্রেসচিব মারুফ কামাল খান সোহেল, চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাষ, সহদফতর কৃষিবীদ শামীমুর রহমান শামীম, চেয়ারপরসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান, গুলশান অফিসের কর্মকর্তা ইনিঞ্জনিয়র জসিমউদ্দিনসহ অফিস স্টাফরা।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন