জাতীয় শিক্ষা

বুধবার | ২৬ জুলাই, ২০১৭ | ১১ শ্রাবণ, ১৪২৪ | ২ জিলক্বদ, ১৪৩৮

প্রচ্ছদ » শিক্ষা » জাতীয় শিক্ষা » পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র বিক্রির দায়ে শিক্ষক গ্রেফতার

পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র বিক্রির দায়ে শিক্ষক গ্রেফতার

পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র বিক্রির  দায়ে শিক্ষক গ্রেফতার

বগুড়ায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাথমিক শিক্ষা উন্নয়ন কর্মসূচী-৩ (পিইডিপি) এর আওতায় সহকারি শিক্ষক নিয়োগ পরীক্ষায় ২৬ হাজার প্রার্থী অংশ গ্রহণ করেন। বগুড়ায় মোট ১০টি কেন্দ্রে এই পরীক্ষা গ্রহণ করা হয়। এদিকে, পরীক্ষার আগের রাতে একটি দালাল চক্র পরীক্ষার্থীদের কাছে ভুয়া প্রশ্নপত্র সরবরাহ করে হাতিয়ে নিয়েছে হাজার হাজার টাকা। এরমধ্যে একজন শিক্ষককে পুলিশ হাতেনাতে আটক করেছে।

জানাগেছে, বৃহস্পতিবার রাত ৯টার দিকে বগুড়া শহরের মালতিনগর এলাকায় কয়েকজন পরীক্ষার্থীর কাছে ভুয়া প্রশ্নপত্র সরবরাহ করে টাকা হাতিয়ে নেয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ আবু বক্কর নামের একজন সহকারি শিক্ষকসহ কয়েকজন পরীক্ষার্থীকে আটক করে। পরে পরীক্ষার্থীদেরকে ছেড়ে দেয়া হলেও আটক সহকারি শিক্ষকের বিরুদ্ধে মামলা দিয়ে পুলিশ আদালতে চালান দিয়েছে। গ্রেফতারকৃত শিক্ষক আবু বক্কর বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার গনেশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত বলে জানা গেছে।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না। আবশ্যিক *

*


2 − = 1

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>