শীর্ষ খবর

শনিবার | ২২ জুলাই, ২০১৭ | ৭ শ্রাবণ, ১৪২৪ | ২৭ শাওয়াল, ১৪৩৮

প্রচ্ছদ » শীর্ষ খবর » সিএমএম কোর্টের সামনে বিএনপি আইনজীবিদের সরকার বিরোধী স্লোগান

সিএমএম কোর্টের সামনে বিএনপি আইনজীবিদের সরকার বিরোধী স্লোগান

সিএমএম কোর্টের সামনে বিএনপি আইনজীবিদের সরকার বিরোধী স্লোগান

গতরাতে শীর্ষ নেতাদের আটক করার প্রতিবাদে এই মুহুর্তে সিএমএম কোর্টের সামনে বিএনপি আইনজীবিরা সরকার বিরোধী স্লোগান দিচ্ছে। সরকারের দমন ও নিপীড়নের প্রতিবাদ জানাতে এবং আটককৃত নেতাকর্মীদের মুক্তির জন্য স্লোগান দিচ্ছে। অ্যাডভোকেট ফারুক হোসেন, আইন বিষয়ক সম্পাদক বিসিসি নিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, সরকারের হত্যা, জুলুম, নির্যাতন, নিপীড়ন ও দলের নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদে আইনজীবিরা বিক্ষোভ করছে। বিএনপি নেতাদের হাজির করা নিয়ে আদালতে উত্তেজনা চলছে।

বিএনপি নেতাদের সরাসরি এজলাসে নেয়া হয়নি। তাদের রাখা হয়েছে কোর্ট হাজতে।

ব্যারিষ্টার রফিকুল হক, বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান খন্দকার মাহবুব হোসেন, সুপ্রিম কোর্ট আইনজীবি সমিতির সভাপতি এ জে মোহাম্মদ আলী, বিএনপির আইনজীবিদের নেতা সানাউল্লাহ মিয়া, মাসুদ আহমেদ তালুকদার, মোঃ মহসীন মিয়া আদালতে রয়েছেন।

পুলিশ ও আদালত কর্মকর্তাদের সঙ্গে কথা বলে জানা গেছে, পুলিশের ওপর হামলা, গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগের দুটি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য বিএনপি নেতাদের প্রত্যেককে ২০ দিনের জন্য হেফাজতে চেয়ে বিচারকের কাছে আবেদন করা হবে।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না। আবশ্যিক *

*


− 1 = 6

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>