অপরাধ

শনিবার | ২২ জুলাই, ২০১৭ | ৭ শ্রাবণ, ১৪২৪ | ২৭ শাওয়াল, ১৪৩৮

প্রচ্ছদ » খবর » অপরাধ » মুন্সিগঞ্জে ট্রলার ছিনতাই নিহত ৪

মুন্সিগঞ্জে ট্রলার ছিনতাই নিহত ৪

মুন্সিগঞ্জে ট্রলার ছিনতাই নিহত ৪

মুন্সীগঞ্জ থেকে ছিনতাই হওয়া সিমেন্ট বোঝাইকৃত ট্রলারটি বরগুনা থেকে উদ্ধার করা হয়েছে।ছিনতাইকারীরা চারজনকে হত্যা করে ট্রলারটি বরগুনায় নিয়ে আসে । শনিবার ভোররাতে জেলার তালতলী উপজেলার পঁচাকোড়ালিয়া থেকে ছিনতাইকৃত ট্রলারটিসহ এক হাজার ছয়শত বস্তা সিমেন্ট উদ্ধার করে র‌্যাব। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে তিন জনকে আটক করে র‌্যাব। আকটকৃতরা হলো, মহিউদ্দিন পাটোয়ারি, জয়নাল পাটোয়ারি ও শাহিন পাটোয়ারি। এদের বাড়ী তালতলী উপজেলার পঁচাকোড়ালিয়া গ্রামে।

র‌্যাব ও পুলিশ সূত্রে জানা গেছে, ৫ নভেম্বর ঢাকার মুন্সিগঞ্জ থেকে “আল্ট্রাটেক সিমেন্ট” বোঝাই সায়মা পরিবহনের একটি ট্রলার ভৈরবের উদ্দেশ্য যাচ্ছিল। পরে ট্রলারটি নিখোঁজ হয়। র‌্যাব-৮ সদস্যরা গোপন সূত্রে জানতে পারে সেই ট্রলারের সিমেন্ট তালতলী উপজেলার বিভিন্ন বাজারে বিক্রি করা হচ্ছে। র‌্যাব সদস্যরা পচাঁকোড়ালিয়া ইউনিয়নের হেলেঞ্চবাড়িয়া বাজারের জয়নাল পাটোয়ারীর গুদামে অভিযান চালিয়ে ১৫৮০ বস্তা ও মহিউদ্দিনের ঘর থেকে ২০ বস্তা আলট্রাটেক সিমেন্ট উদ্ধার করে।

barguna_mass_killing_1_BCCNews24

ছিনতাইকৃত ট্রলারটির মালিক নজরুল ইসলাম জানান, তার মালিকানাধীন সাইমা পরিবহন নামের ট্রলারটি মুন্সিগঞ্জের মোক্তারপুর থেকে এক হাজার ছয়শত বস্তা আল্ট্রাটেক সিমেন্ট নিয়ে ভৈরবের উদ্দেশ্যে রওয়ানা হয়। এ সময় ট্রলারে তার ভাগ্নে নুরুল ইসলাম, শ্রমিক মহিউদ্দিন, জাকির হোসেন ও আসাদ ছিল। পথিমধ্যে ছিনতাইকারীরা ট্রলারে থাকা ওই চার জনকে হত্যা করে লাশ নদীতে ফেলে দিয়ে ট্রলার বোঝাই সিমেন্ট নিয়ে যায়। এদের মধ্যে মহিউদ্দিনের লাশ ৬ নভেম্বর (বুধবার) সন্ধ্যায় মুন্সীগঞ্জ লঞ্চঘাট পাওয়া যায়। তিনি আরো জানান, গতকাল শনিবার সকালে জাকির হোসেন ও তার ভাগ্নে নুরুল ইসলামের লাশও নদীতে পাওয়া যায়।

র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার ক্যাপ্টেন হাসিবুল হক জানান, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে তারা ঘটনাটি জানতে পারেন এবং নিখোঁজ ট্রলারের সিমেন্টের সাথে উদ্ধার হওয়া সিমেন্টের মার্কা ও নামের মিল পাওয়া গেছে এবং নিখোঁজ সেই ট্রলার উদ্ধার করা হয়েছে।

তালতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান,এ ঘটনার সাথে জড়িতের সন্দেহে তিন জনকে গ্রেফতার করা হয়েছে।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না। আবশ্যিক *

*


9 − 4 =

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>