আবাসন খবর

বুধবার | ২৬ জুলাই, ২০১৭ | ১১ শ্রাবণ, ১৪২৪ | ২ জিলক্বদ, ১৪৩৮

প্রচ্ছদ » অর্থ ও বাণিজ্য » আবাসন খবর » ক্লেনবার্গে ঐশ্বর্যপূর্ণ বাড়ি বিক্রি

ক্লেনবার্গে ঐশ্বর্যপূর্ণ বাড়ি বিক্রি

ক্লেনবার্গে ঐশ্বর্যপূর্ণ বাড়ি বিক্রি

কানাডার টরেন্টো শহরের ঐতিহাসিক গ্রাম ক্লেনবার্গে অবস্থিত ঐশ্বর্যপূর্ণ একটি বাড়ি বিক্রি করতে যাচ্ছেন বাড়িটির মালিক। ২৪ হাজার বর্গফুটের এই বাড়িটি ১৭.৮ মিলিয়ন মার্কিন ডলারে বিক্রির ঘোষণা দিয়েছে বাড়ির মালিক। ফ্রান্সের রাজপ্রাসাদের প্রতি আকৃষ্ট হয়েই এই বাড়িটি নির্মাণ করা হয়। শিল্পকর্মপূর্ণ এই বাড়িটিতে আছে ৬টি বেডরুম, ১২টি বাথরুম, অলঙ্কার সমৃদ্ধ ঝাড়বাতি, ইনডোর পুল এবং অলঙ্কৃত ছাঁদ ও দেওয়াল। এছাড়াও বাড়িটিতে আছে অনেক বড় বারান্দা, কারুকার্য সজ্জিত দরজা এবং আঠারো শতকের কিছু দুষ্প্রাপ্য শিল্পকর্ম।

দাম্পত্য জীবনের ভালোবাসাকে প্রাধান্য দিয়েই এই বাড়িটি নির্মাণ করা হয়েছে বলে জানান এই বাড়িটির মালিক। তিনি আরও বলেন, আমরা অনেক ভালোবেসেই এই বাড়িটি নির্মাণ করেছি এবং এই বাড়িটিকে আমরা অনেক ভালোবাসি। আমরা এর চারদিকে ঘুরে ঘুরে অনেক সময় কাটিয়েছি এবং এর সৌন্দর্য উপভোগ করেছি।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না। আবশ্যিক *

*


5 − 2 =

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>