Azizul Bashar
এই মুহূর্তে

শুক্রবার | ২৫ মে, ২০১৮ | ১১ জ্যৈষ্ঠ, ১৪২৫ | ৯ রমযান, ১৪৩৯

প্রচ্ছদ » এই মুহূর্তে » হরতালের দ্বিতীয় দিনে ভোলায় বিক্ষিপ্ত পিকেটিং, টায়ারে আগুন আটক ২

হরতালের দ্বিতীয় দিনে ভোলায় বিক্ষিপ্ত পিকেটিং, টায়ারে আগুন আটক ২

হরতালের দ্বিতীয় দিনে ভোলায় বিক্ষিপ্ত পিকেটিং, টায়ারে আগুন আটক ২

১৮দলীয় জোটের ডাকা টানা ৮৪ ঘন্টার হরতালের দ্বিতীয় দিনে ভোলার বিভিন্ন এলাকায় বিক্ষিপ্ত পিকেটিং করেছে বিএনপি ও জামায়াতের নেতা কর্মীরা। আজ সকাল ১১ টায় ভোলার ঘুইংগারহাট এলাকায় রাস্তায় টায়ারে আগুন জ্বালিয়ে অবরোধ করে হরতাল সমর্থকরা। তারা কয়েকটি যানবাহন ভাংচুর করে। এ সময় পুলিশ আল আমিন ও বাবুল নামে দুজনকে আটক করে। এ নিয়ে ভোলায় হরতালে মোট ১৭ জনকে আটক করা হযেছে। তাদের মধ্যে ১৫ জন বিএনপি কর্মী ও বাকী দুজন জামায়াতের কর্মী রয়েছে বলে জানিয়েছে পুলিশ।Bhola Bus

অন্যদিকে হরতালে নাশকতার আশংকায় ভোলা থেকে ৬টি রুটে (চরফ্যাশন থেকে বরিশাল, ঢাকা, যশোর, সিলেট, বেনাপোল ও চট্রগ্রাম) বাস চলাচল বন্ধ করে দিয়েছে কর্তৃপক্ষ। ১৮দলীয় জোটের ডাকা ৮৪ঘন্টা হরতালের শেষ দিন আগামী বুধবার ১৩ নভেম্বর পর্যন্ত্ এসব রুটে বাস চলাচল বন্ধ থাকবে। ১১ নভেম্বর সোমবার ভোরে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে বাস মালিক সূত্র জানিয়েছে। তবে হরতাল বৃদ্ধি বা অবরোধের নতুন কর্মসূচি না আসলে বৃহস্পতিবার ১৪ নভেম্বর থেকে এসব রুটে বাস চলাচল যথানিয়মে আবার শুরু হবে।

চরফ্যাশন বাস মালিক সমিতির নেতা নূরুল ইসলাম মিয়া বি সি সি নিউজ টুয়েন্টিফোর ডটকমকে জানান, হরতালে নাশকতা সৃষ্টির আশংকায় উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশ অনুযায়ী এ ৬টি রুটে বাস চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। এছাড়া চরফ্যাশন-ভোলা ও চরফ্যাশনের আভ্যন্তরিন রুটে ও গতকাল ১০ নভেম্বর থেকে বাস চলাচল বন্ধ রয়েছে।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন