এই মুহূর্তে

বৃহস্পতিবার | ১৯ অক্টোবর, ২০১৭ | ৪ কার্তিক, ১৪২৪ | ২৮ মহররম, ১৪৩৯

প্রচ্ছদ » এই মুহূর্তে » বগুড়ার শহরদীঘিতে গভীর রাতে রেল লাইন কেটে ফেলেছে দূর্বৃত্তরা

বগুড়ার শহরদীঘিতে গভীর রাতে রেল লাইন কেটে ফেলেছে দূর্বৃত্তরা

বগুড়ার শহরদীঘিতে গভীর রাতে রেল লাইন কেটে ফেলেছে দূর্বৃত্তরা

রবিবার দিবাগত রাত আনুমানিক ১টার দিকে বগুড়ার শহরদীঘিতে রেল লাইনের প্রায় ১০ ফিট অংশ কেটে ফেলে দূর্বৃত্তরা। বগুড়ার স্টেশন মাষ্টার বেনজুর রহমান এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন। স্থানীয় রেলের গার্ডরা জানায় ২০-৩০ জনের একটি দল গ্যাস কাটারের মাধ্যমে এ ঘটনা ঘটায়। পরে ষ্টেশন মাষ্টারের মাধ্যমে প্রশাসনকে খবর দিলে পুলিশ ও র‌্যাবের গাড়ি পৌছার আগেই দূর্বৃত্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ ঘটনায় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

ষ্টেশন মাষ্টার সূত্রে আরো জানা যায়, লাইনের মেরামত কাজ শেষ করতে যে পরিমাণ জনবলের প্রয়োজন তা বর্তমানে বগুড়া ষ্টেশনে নেই। ফলে লাইন মেরামত করতে সকাল পর্যন্ত অপেক্ষা করা ছাড়া আর কোন উপায় নেই। এতে করে লালমনিরহাট থেকে সান্তাহারগামী ও সান্তাহার থেকে লালমনিরহাটগামী করতোয়া এঙ্প্রেস ট্রেন বগুড়া ও কাহালু ষ্টেশনে আটকে আছে। পরবর্তী নিদের্শনা না আসা পর্যন্ত লালমনিরহাট-সান্তাহারগামী সকল ট্রেন বন্ধ থাকবে বলেও জানান কর্তব্যরত ষ্টেশন কর্মকর্তারা।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন