এই মুহূর্তে

বৃহস্পতিবার | ১৯ অক্টোবর, ২০১৭ | ৪ কার্তিক, ১৪২৪ | ২৮ মহররম, ১৪৩৯

প্রচ্ছদ » এই মুহূর্তে » নেতা শূন্য বিএনপির কেন্দ্রীয় কার্যালয়

নেতা শূন্য বিএনপির কেন্দ্রীয় কার্যালয়

নেতা শূন্য বিএনপির কেন্দ্রীয় কার্যালয়

পল্টনে অবস্থিত বিএনপির কেন্দীয় কার্যালয়ে এখন একেবারেই নেতা শূন্য। বিএনপির যুগ্ন মহাসচিপ রুহুল কবির রিজভী ব্যতিত আর কোন নেতাকর্মীর উপস্থিতি নেই কার্যালয়ে।এ শূন্যতার জন্যে মূলত পুলিশের গ্রেফতার অভিযানকেই দায়ী করেন দফতরের দ্বায়িত্বে থাকা যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

গতকালের মত আজকেও পুলিশ কেন্দ্রীয় কার্যালয়ের চারপাশ ঘিরে রেখেছে।এখানে তারা জল কামান ও সাঁজোয়া যান দিয়ে নিয়মিত টহল দিচ্ছে।পাশাপাশি প্রচুর পরিমান পুলিশ ও র‌্যাব সদশ্য মোতায়েন করা হয়েছে।

কার্যালয়ের প্রধান গেইট তালা বন্ধ করে রাখা হয়েছে।ভিতরে শুধুমাএ সাংবাদিক প্রবেশ করতে দেওয়া হয়েছে।গেইট বন্ধের ব্যাপারে রিজভী জানান, পুলিশ আমাদের কোন নেতা কর্মীদের ভিতরে প্রবেশ করতে দিচ্ছে না।কেউ প্রবেশের চেষ্টা করলেই তাকে গ্রেফতার করা হচ্ছে।এজন্যই নেতারা বাধ্য হয়েই বাইরে অবস্থান  করছেন।আমাকেও যেকোন সময় গ্রেফতার করতে পারে।এধরনের গনগ্রেফতার থেকে নিজেকে রক্ষা করতেই গেইট তালা বন্ধ করে রাখা হয়েছে।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন