এই মুহূর্তে

শুক্রবার | ২০ অক্টোবর, ২০১৭ | ৫ কার্তিক, ১৪২৪ | ২৮ মহররম, ১৪৩৯

প্রচ্ছদ » এই মুহূর্তে » ছেলের হোষ্টেলের টাকা না দিতে পারায় মায়ের আত্মহত্যা

ছেলের হোষ্টেলের টাকা না দিতে পারায় মায়ের আত্মহত্যা

ছেলের হোষ্টেলের টাকা না দিতে পারায় মায়ের আত্মহত্যা

বরগুনার তালতলী ছালেহিয়া দাখিল মাদ্রাসার ৫ম শ্রেনীর ছাত্র জয়নাল আবেদীন জহিরুলের কাছে অত্র মাদ্রাসার হোষ্টেল কর্তৃপক্ষের ১ হাজার টাকা পাওনা ছিল। মা জয়নব বিবি (৩৫) ছেলেকে এ টাকা না দিতে পেরে বিষপানে আত্মহত্যা করেছে। সোমবার সকালে, এ ঘটনাটি ঘটেছে তালতলী উপজেলা মেনিপাড়া গ্রামে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, তালতলীর মেনিপাড়া গ্রামের ভাড়ায় চালিত মোটর সাইকেল ড্রাইভার আঃ রহিমের ছেলে জয়নাল আবেদীন। তালতলী ছালেহিয়া দাখিল মাদ্রাসায় হোস্টেলে থেকে ৫ম শ্রেনীতে লেখাপড়া করছে সে। তার কাছে হোষ্টেলের বকেয়া পাওনা ছিল ১ হাজার টাকা। রবিবার সকালে তাকে পাওনা টাকার জন্য হোষ্টেল থেকে হোস্টেল সুপার মনোয়ার হোসেন বেড় করে দেয় বলে জানা গেছে। অবুঝ শিশু জয়নাল বাড়ীতে এসে মায়ের কাছে কান্নাকটি করে ও বিস্তারিত খুলে বলে। মা জয়নব বিবি এ টাকা দেয়ার জন্য স্বামী আঃ রহিমকে বলে। রহিম টাকা দিতে অস্বীকার করলে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এজন্য রবিবার রাতে সবার অজান্তে মা ক্ষোভ ও দুঃখে ঘরে থাকা কীটনাশক ওষূধ পান করে। সোমবার সকালে জয়নব বিবিকে আশংকাজনক অবস্থায় আমতলী হাসপাতালে আনা হলে, জরুরী বিভাগের চিকিৎসক গৌরঙ্গ হাজরা তাকে মৃত বলে ঘোষনা করেন।

মাদ্রাসার হোষ্টেল সুপার মনোয়ার হোসেন টাকার জন্য তাকে হোস্টেল থেকে বের করে দেয়ার কথা অস্বীকার করেছে।

আমতলী থানার ওসি শামসুল হক জানান, এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে। এ লাশ ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন