এই মুহূর্তে

মঙ্গলবার | ২৫ জুলাই, ২০১৭ | ১০ শ্রাবণ, ১৪২৪ | ১ জিলক্বদ, ১৪৩৮

প্রচ্ছদ » এই মুহূর্তে » হরতালে তেমন কোন প্রভাব নেই রাজধানীতে

হরতালে তেমন কোন প্রভাব নেই রাজধানীতে

হরতালে তেমন কোন প্রভাব নেই রাজধানীতে

১৮ দলীয় জোটের ডাকা ৮৪ ঘন্টা হরতালের আজ তৃতীয় দিন অতিবাহীত হচ্ছে।গতকালকের মত আজকেও ঢিলেঢালাভাবে  হরতাল পালিত হচ্ছে। রাজধাণীতে এখন পর্যন্ত বড় ধরনের কোন নাশকতার ঘটনা ঘটে নাই। যানবাহন চলাচল স্বাভাবিক আছে।যানবাহনের মধ্যে বাস ও রিকশার পরিমানই বেশি।প্রাইভেট কার তেমন একটা নেই।

তবে কিছু কিছু স্হানে বিাচ্ছন্ন কিছু ঘটনা ঘটেছে। সকাল ৭টার দিকে যাত্রাবাড়ীতে কয়েকটি গাড়ী ভাংচুর করে দুর্বৃত্তরা।

বিএপির কেন্দীয় কার্যলয়ের সামনেও যান চলাচল অনেকটা স্বাভাবিক রয়েছে।

আজ কার্যলয়ের সামনে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর  তৎপরতা এখন পর্যন্ত গতকালকের থেকে খানিকটা কম। ৮৪ ঘন্টা হরতালের প্রথম ও দ্বিতীয় দিনের মত আজও কার্যালয়ের প্রধান ফটকে তালা বন্ধ করে রাখা হয়েছে। প্রধান ফটকে তালা বন্ধের ব্যাপারে বিসিসি নিউজ টুয়েন্টিফোরকে দলের দফতরের দায়িত্বে থাকা বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানান, “পুলিশ যে কোন সময় আমাদের উপর হামলা চালাতে পারে। তাই নিজেদের নিরাপত্তার স্বার্থেই তালা দিয়েছি।”

আজও রিজভী ব্যতিত অন্য কোন নেতা –কর্মী কার্যালয়ে উপস্হিত নেই।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না। আবশ্যিক *

*


− 1 = 7

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>