Azizul Bashar
বিনোদন

শুক্রবার | ২৫ মে, ২০১৮ | ১১ জ্যৈষ্ঠ, ১৪২৫ | ৯ রমযান, ১৪৩৯

প্রচ্ছদ » বিনোদন » বাংলায় কথা বলবেন শাহরুখ খান

বাংলায় কথা বলবেন শাহরুখ খান

বাংলায় কথা বলবেন শাহরুখ খান

জয়া বচ্চনের কাছ থেকে বাংলা শিখতে যাচ্ছেন বলিউড অভিনেতা শাহরুখ খান। নেতাজী ইন্ডোর স্টেডিয়ামে চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী মঞ্চে শাহরুখ বলেন, “আমাকে গ্রহণ করার জন্য, এখানে আসার সুযোগ দেওয়ার জন্য কলকাতাকে অনেক ধন্যবাদ। গত ৩ বছর আমি এখানে আসছি। কথা দিলাম সামনের বছর আমি বাংলায় কথা বলব। যাতে জয়া আন্টি মনে করেন আমি সত্যি, সত্যিই কলকাতার। আমি আপনার কাছে আসব, আপনার কাছে বাংলা শিখব। যাতে আপনি আগামী বছর যখন মঞ্চে থাকবেন আমি বাংলায় অভিবাদন জানাতে পারি।”

বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডর তিনি। কলকাতার আইপিএল দলেরও মালিক। গত বছর নিজের ছবি জব তক হ্যায় জান-এর প্রচারের জন্যও কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত উৎসবের মঞ্চকেই বেছে নিয়েছিলেন। এ বছরও চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে এসেছিলেন তিনি। কলকাতার সঙ্গে যোগাযোগ তাঁর আত্মিক। তাই পুরোপুরি বাঙালি হতে এবার জয়া বচ্চনের কাছ থেকে ভাষাটাই শিখে নিতে চাইলেন শাহরুখ।

শাহরুখ মনে করেন, কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মতো মঞ্চ থেকেই ভারতীয় ছবি নতুন উচ্চতায় পৌঁছবে। তিনি বলেন, “এই ধরনের অনুষ্ঠান জীবনের জয়গান গায়। এই ধরনের অনুষ্ঠানে সৃষ্টিশীলতার আদান-প্রদানের যে সুযোগ পাওয়া যায় তাতে পরিচালকরা, যাঁরা চলচ্চিত্র নিয়ে ভাবনাচিন্তা করেন, তাঁরা সমৃদ্ধ হন।” নিজের বক্তব্যে ঋতুপর্ণ ঘোষ, সত্যজিৎ রায়ের কথাও উল্লেখ করেন শাহরুখ।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন