এই মুহূর্তে

মঙ্গলবার | ২৫ জুলাই, ২০১৭ | ১০ শ্রাবণ, ১৪২৪ | ১ জিলক্বদ, ১৪৩৮

প্রচ্ছদ » এই মুহূর্তে » ২৮ দিলকুশার আগুন নিয়ন্ত্রনে

২৮ দিলকুশার আগুন নিয়ন্ত্রনে

২৮ দিলকুশার আগুন নিয়ন্ত্রনে

আজ সকাল ১০:৩০ মিনিটে মতিঝিলের ২৮ দিলকুশা বানিজ্যিক ভবনে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। dilkusha2ধারনা করা হচ্ছে ২০ তালা ভবনের নিচ তালার সার্কিটহাউস থেকে আগুনের সুত্রপাত হয়।

আগুন দ্রুত নিচ তালা থেকে উপরের অন্যান্য তালায় ছডিয়ে পড়ে।এতে করে ভবনের অবন্থানরত মানুষের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়। তারা দ্রুত চাপা শিড়ি দিয়ে নামতে গিয়ে অনেকে আহত হয়।

খবর পেয়ে দমকলবাহিনীর আটটি ইউনিট ঘটনাস্থলে এসে এক ঘন্টা চেস্টা করে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হন।

দমকলবাহিনীর ভারপ্রাপ্ত মহাপরিচালক মেজর জিয়াদুর রহমান বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকমকে কে জানান,ধারনা করা হচ্ছে সটসার্কিট থেকে আগুনের সৃত্রপাত হয়। আমাদের ফায়ারফোর্সদের উদ্ধার অভিজানের মাধ্যমে সকলকে বের করে আনা হয়েছে।কোন হতাহতের ঘটনা ঘটেনি। তবে কিছু সংখ্যক লোক আহত হয়েছেন।

ভবনে থেকে নেমে রাজু আহম্মেদ জানান,তিনি ১৮ তালা থেকে বাথরুমের জানলা দিয়ে বের হয়ে পাইপ বেয়ে তৃতীয়  তালা পর্যন্ত আসেন।এনং তৃতীয় তালা থেকে তিনি লাফিয়ে মাটিতে পড়ে আহত হন।

এই অগ্নিকান্ডে এথন পৃর্যন্ত ক্ষয়খতির পরিমান জানা যায়নি।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না। আবশ্যিক *

*


7 − = 0

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>