অপরাধ

বুধবার | ২৬ জুলাই, ২০১৭ | ১১ শ্রাবণ, ১৪২৪ | ২ জিলক্বদ, ১৪৩৮

প্রচ্ছদ » খবর » অপরাধ » নয়াপল্টনে ইসলামিক পার্টির মহাসচিবসহ আটক ২

নয়াপল্টনে ইসলামিক পার্টির মহাসচিবসহ আটক ২

নয়াপল্টনে ইসলামিক পার্টির মহাসচিবসহ আটক ২

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ঢোকার সময় এম এ রশিদ প্রধান নামে একজনকে আটক করেছে পুলিশ। তিনি ১৮ দলীয় জোট শরিক বাংলাদেশ ইসলামিক পার্টির মহাসচিব বলে জানা গেছে।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে তাকে আটক করা হয়। আর আটকের পরপরই তাকে নয়াপল্টন থেকে নিয়ে যায় পুলিশ। তবে কী কারণে তাকে আটক করা হয়েছে নয়াপল্টনে দায়িত্বরত কোনো পুলিশ কর্মকর্তা তা জানাননি।

এর আগে বেলা সাড়ে এগারটার দিকে কেন্দ্রীয় ‌কার্যালয়ের প্রধান ফটক থেকে সুলতান মাহমুদ নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশ।

কার্যালয়ের কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, সুলতান মাহমুদ বিএনপির তৃনমূলের একজন কর্মী।

এ আটকের তীব্র বিরোধিতা করেছে বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

প্রসঙ্গত,রবিবার সকাল থেকে বিরোধী জোটের দেশব্যাপী টানা ৮৪ ঘণ্টার হরতাল শুরু হলেও, গত শুক্রবার রাত থেকেই নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় মূলত অবরুদ্ধ করে রেখেছে পুলিশ। বিএনপি এবং অঙ্গ-সহযোগী সংগঠনের কোনো নেতা-কর্মীকে কার্যালয়ে ঢুকতে কিংবা বের হতে দিচ্ছে না পুলিশ। দলের কেন্দ্রীয় নেতাদের মধ্যে যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ ও নির্বাহী কমিটির সদস্য বেলাল আহমেদ কার্যালয়ে অবস্থান করছেন।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না। আবশ্যিক *

*


5 − 4 =

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>