এই মুহূর্তে

সোমবার | ২০ নভেম্বর, ২০১৭ | ৬ অগ্রহায়ণ, ১৪২৪ | ২৯ সফর, ১৪৩৯

প্রচ্ছদ » এই মুহূর্তে » হরতালের তৃতীয় দিনে গাড়িতে আগুন অগ্নিদগ্ধ-৮

হরতালের তৃতীয় দিনে গাড়িতে আগুন অগ্নিদগ্ধ-৮

হরতালের  তৃতীয় দিনে গাড়িতে আগুন অগ্নিদগ্ধ-৮

রাজধানীর শনির আখড়ায় আজ মঙ্গলবার দুপুরে একটি বাসে আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এ সময় বাসে থাকা ৮ জন যাত্রী মারাত্মকভাবে অগ্নিদগ্ধ হয়েছে। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
দুপুর ২টার দিকে রায়ের বাগের হাশেম রোড এলাকার স্পিডবোর্ড সিএনজি ফিলিং স্টেশনের সামনে ঢাকা-আদমজী রুটে চলাচলকারী কোমল মিনিবাস সার্ভিসের যাত্রীবাহী বাসটিতে (ঢাকা মেট্রো-জ-১৪-১৯২৬) এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।
হাসপাতালে দগ্ধ যাত্রীরা জানান, পিকেটাররা যাত্রাবাড়ী মোড় থেকে যাত্রী বেশে বাসে উঠে হাশেম রোড এলাকায় পৌঁছালে আগুন ধরিয়ে জানালা দিয়ে পালিয়ে যায়। এসময় অনেকে বাসের জানালা বা দরজা দিয়ে হুড়োহুড়ি করে বের হতে পারলেও ছয় যাত্রী ভেতরে আটকা পড়ে আগুনে পুড়ে যান। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও নিকটস্থ হাসপাতালগুলোতে ভর্তি করা হয়। ফায়ার সার্ভিসের সদস্যরা বাসটিতে লাগা আগুন নিয়ন্ত্রণে আনার আগেই তা সম্পূর্ণ পুড়ে যায়।
অগ্নিকান্ডে দগ্ধরা হল- তারেক আহমেদ (১৯), আব্দুর রহিম (২৮), আব্দুল মান্নান (৩৫), আবুল কালাম আজাদ (৪৮), আবু বক্কর সিদ্দিক (২৬), রাবেয়া আক্তার (২৫), আব্দুল্লাহ চৌধুরী (৩৫) ও অজ্ঞাত পুরুষ (৩৫)।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন