এই মুহূর্তে

শুক্রবার | ১৭ নভেম্বর, ২০১৭ | ৩ অগ্রহায়ণ, ১৪২৪ | ২৭ সফর, ১৪৩৯

প্রচ্ছদ » এই মুহূর্তে » অবশেষে কার্যালয়ে গেলেন খালেদা

অবশেষে কার্যালয়ে গেলেন খালেদা

অবশেষে কার্যালয়ে গেলেন খালেদা

টানা পাঁচ দিন পর নিজ বাসভবন থেকে বেরিয়ে বুধবার গুলশানে দলীয় কার্যালয়ে গেছেন বিরোধীদলীয় নেতা ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। রাত ৮টা ১০ মিনিটে তিনি বাসভবন থেকে বেরিয়ে গুলশান কার্যালয়ে যান।

রাত নয়টা ২০ মিনিটে কার্যালয়ে আসেন দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এর আগে কার্যালয়ে আসেন দলের ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, শমসের মবিন চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা ব্যারিস্টার শাহজাহান ওমর, রিয়াজ রহমান, সাবিহ উদ্দিন আহমেদ, তিন মহিলা সাংসদ রাশেদা বেগম হীরা, নিলোফার চৌধুরী মনি, শাম্মি আখতার, মহিলা দলের

সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধের প্রজন্মের সভানেত্রী শ্যামা ওবায়েদসহ অঙ্গসংগঠনের বেশ কয়েকজন নেতা।
বিএনপির স্থায়ী কমিটির সদস্য লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান এসে কিছুক্ষণ অবস্থান করে চলে যান। তিনি চলে যাওয়ার পর কার্যাবলয়ে আসেন স্থায়ী কমিটির সদস্য আ স ম হান্নান শাহ।
চেয়ারপারসনের এই কার্যালয় ঘিরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। খালেদা জিয়া এখানে আসার পর আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যসংখ্যা বাড়ছে। পুলিশের সাদা পোশাকের সদস্যরাও ঘুরে বেড়াচ্ছেন।

দলীয় সূত্রে জানা গেছে, রাতে গুলশানের দলীয় কার্যালয়ে স্থায়ী কমিটির সদস্যদের সাথে বৈঠক করে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন