এই মুহূর্তে

শুক্রবার | ১৭ নভেম্বর, ২০১৭ | ৩ অগ্রহায়ণ, ১৪২৪ | ২৭ সফর, ১৪৩৯

প্রচ্ছদ » এই মুহূর্তে » পদত্যাগ পত্র গ্রহন না করা পর্যন্ত মন্ত্রীরা ক্ষমতায় বহাল: প্রধানমন্ত্রী

পদত্যাগ পত্র গ্রহন না করা পর্যন্ত মন্ত্রীরা ক্ষমতায় বহাল: প্রধানমন্ত্রী

পদত্যাগ পত্র গ্রহন না করা পর্যন্ত মন্ত্রীরা ক্ষমতায় বহাল: প্রধানমন্ত্রী

যতোক্ষন পর্যন্ত রাষ্ট্রপতি পদত্যাগ পত্রে সই না করবেন ততোক্ষন পর্যন্ত মন্ত্রীরা বহাল থাকবেন বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।। ঢাকা বিশ্ববিদ্যালয়ে নবনির্মিত ছাত্রদের আবাসিক হল ‘বিজয় একাত্তর’ উদ্বোধনের পর নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে দেয়া এক ভাষণে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মন্ত্রীরা প্রধানমন্ত্রীর কাছে পদত্যাগের অভিপ্রায় ব্যক্ত করেছেন মাত্র। সেখান থেকে প্রধানমন্ত্রী কাকে রাখবেন, কাকে বাদ দেবেন, অথবা নতুন কাকে আনবেন সে সিদ্ধান্ত নেবেন প্রধানমন্ত্রী।তিনি জানান, এ সম্পর্কে রাষ্ট্রপতিকে তিনি পরামর্শ দেবেন।

সোহেল তাজের কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, সোহেল তাজের পদত্যাগপত্র যতোক্ষণ আমি গ্রহণ করেনি ততোক্ষণ পর্যন্ত তিনি স্বপদে বহাল ছিলেন।

তিনি অভিযোগ করেন, দেশে ব্যাঙের ছাতার মতো সংবিধান বিশেষজ্ঞ গজিয়ে উঠেছে। তারা মানুষকে বিভ্রান্ত করছে।

প্রধানমন্ত্রী এ ছাড়াও বিশ্ববিদ্যালয়ের তরুণ শিক্ষক ও কর্মকর্তাদের জন্য নির্মিত শহীদ আবুল খায়ের ভবন, এমবিএ ভবনের পূর্ব শাখা, চতুর্থ শ্রেণীর কর্মচারীদের জন্য বঙ্গবন্ধু টাওয়ার এবং সিনিয়র শিক্ষক ও কর্মকর্তাদের জন্য নির্মিত অপর একটি আবাসিক ভবন উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক। বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান এ কে আজাদ চৌধুরী।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন