এই মুহূর্তে

বৃহস্পতিবার | ২৩ নভেম্বর, ২০১৭ | ৯ অগ্রহায়ণ, ১৪২৪ | ৩ রবিউল-আউয়াল, ১৪৩৯

প্রচ্ছদ » এই মুহূর্তে » আখাউড়ায় কনটেইনার লাইনচ্যুত, ঢাকা-চট্টগ্রাম-সিলেট পথে ট্রেন চলাচল বন্ধ

আখাউড়ায় কনটেইনার লাইনচ্যুত, ঢাকা-চট্টগ্রাম-সিলেট পথে ট্রেন চলাচল বন্ধ

আখাউড়ায় কনটেইনার লাইনচ্যুত, ঢাকা-চট্টগ্রাম-সিলেট পথে ট্রেন চলাচল বন্ধ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ট্রেন লাইনচ্যুত হয়ে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট রেলপথে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। আজ বিকেল পৌনে চারটায় আখাউড়ার বাইপাস (ব্লক হার্ড) এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এদিকে এ ঘটনার পর বেশ কয়েকটি ট্রেন বিভিন্ন স্টেশনে আটকা পড়েছে।

আখাউড়া রেলওয়ে জংশনের কেবিন মাস্টার মো.বেলায়েত জানান, ঢাকাগামী একটি মালবাহী কনটেইনার ওই এলাকায় গেলে এর একটি বগি লাইনচ্যুত হয়। ধারণা করা হচ্ছে বগির কোন একটি যন্ত্রাংশ ভেঙ্গে পড়ায় এ দূর্ঘটনা ঘটেছে। তবে ঠিক কি কারণে এ ঘটনা ঘটেছে তা তিনি নিশ্চিত করে বলতে পারেননি। তিনি জানান,এ ঘটনার পর চট্টগ্রামগামী চট্টলা এক্সপ্রেস ব্রাহ্মণবাড়িয়া, সিলেটগামী জয়ন্তিকা এক্সপ্রেস তালশহর এবং চট্টগ্রামগামী কর্ণফূলী এক্সপ্রেস ট্রেন ভাতশালা স্টেশনে আটকা পড়েছে।

আখাউড়া লোকোসেডের ইনচার্জ মো. মহসিন ভূইয়া জানান, দূর্ঘটনার খবর পেয়ে তার নেতেৃত্বে একটি উদ্ধারকারী ট্রেন ঘটনাস্থলের উদ্যেশ্যে রওনা হয়েছে। উদ্ধার কাজ শেষে ট্রেন চলাচল শুরু করতে আরো ঘন্টা দেড়েক লাগতে পারে।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন