এই মুহূর্তে

শনিবার | ১৬ ডিসেম্বর, ২০১৭ | ২ পৌষ, ১৪২৪ | ২৭ রবিউল-আউয়াল, ১৪৩৯

প্রচ্ছদ » এই মুহূর্তে » বরিশালে ১৩ টি ঘরে অগ্নিসংযোগ

বরিশালে ১৩ টি ঘরে অগ্নিসংযোগ

বরিশালে ১৩ টি ঘরে অগ্নিসংযোগ

পূর্ব শত্রুতার জের ধরে জেলার সদর উপজেলার চর কাউয়া ইউনিয়নের খানপুরা গ্রামে ২ কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যার ঘটনায় ১৩টি ঘরে আগুন দিয়েছে বিক্ষুব্ধ এলাকাবাসী। শুক্রবার সকালে এই অগ্নিসংযোগের ঘটনায় ৪টি গরুসহ গৃহপালিত পশু  পাখি পুড়ে গেছে।

বরিশাল মেট্রোপলিটনের ডিবির এস আই মো: হেলাল উদ্দিন বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকমকে জানান, ক্রিকেট খেলা নিয়ে পারভেজ গাজীর সঙ্গে একই গ্রামের বিকাশের দ্বন্দ্ব হয়। এই দ্বন্দ্বের জের ধরে বৃহস্পতিবার রাত ৮টার দিকে গ্রামের চরআইচা মাতৃ প্রাইমারি বিদ্যালয়ের মাঠের পাশে বিকাশ ও তার সহযোগী নন্দ, পিযুষ ও ধীমান পারভেজকে ডেকে নিয়ে কুপিয়ে জখম করে। পারভেজকে রক্ষায় ভাই শামীম ও ফুফাতো ভাই জহিরুল ইসলাম এগিয়ে গেলে তাদেরও কুপিয়ে জখম করা হয়

রাতেই বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর পারভেজ এবং শুক্রবার সকালে ঢাকায় নিয়ে যাওয়ার পথে জহিরুল ইসলাম মারা যান।

পারভেজ গাজী (২০) খানপুরা গ্রামের বাসিন্দা ও বরিশাল সিটি করপোরেশনের স্টাফ সেলিম গাজীর ছেলে। পারভেজ বিএম কলেজের হিসাববিজ্ঞান বিভাগের সম্মান দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন এবং জহিরুল ইসলাম (২০) একই গ্রামের ফোরক হাওরাদারের ছেলে। তিনি বিএ (পাস) করে মাস্টার্সে ভর্তি হয়ে ছিলেন।

আহত পারভেজের ছোট ভাই পাভেল গাজী (১৮) ও শামীম গাজী (২২) বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে এই হত্যাকান্ডের ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী জড়িত হয়ে বিকাশ, পিযুষ, নন্দ ও ধীমনের সহ ১৩ পরিবারের ঘরে অগ্নিসংযোগ করে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুনে পুড়ে গেছে ঘরের মালামালসহ গৃহপালিত পশু পাখি।

পুলিশ জানায়, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন