এই মুহূর্তে

শনিবার | ১৬ ডিসেম্বর, ২০১৭ | ২ পৌষ, ১৪২৪ | ২৭ রবিউল-আউয়াল, ১৪৩৯

প্রচ্ছদ » এই মুহূর্তে » কোন রাজনৈতিক রায়ই আন্দোলনকে বাধাগ্রস্হ করতে পারবে না: ফখরুল

কোন রাজনৈতিক রায়ই আন্দোলনকে বাধাগ্রস্হ করতে পারবে না: ফখরুল

কোন রাজনৈতিক রায়ই আন্দোলনকে বাধাগ্রস্হ করতে পারবে না: ফখরুল

দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে দোষী সাব্যস্ত করে বিএনপির কোন আন্দোলনকেই বাধাগ্রস্হ করা যাবে না বলে মন্তব্য করেছেন  বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ শনিবার জাতীয় প্রেস ক্লাবে মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর ৩৭তম মৃত্যবার্ষিকী উপলক্ষে বিএনপির  আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, জানি না কি রায় হবে। তবে তারেক রহমানের বিরুদ্ধে একটি অভিযোগও প্রমাণ করতে পারেনি সরকার। কিন্তু হয়তো-বা সরকারের নির্দেশে তারেক রহমানকে দোষী করে আদালত রায় দেবেন। তবে তারেক-কোকোকে অভিযুক্ত করে আন্দোলন স্তব্ধ করা যাবে না।

উল্লেখ্য, তারেক রহমান ও তার বন্ধু গিয়াস উদ্দিন আল মামুনের বিরুদ্ধে অর্থের অবৈধভাবে লেনদেনের (মানি লন্ডারিং) অভিযোগে করা মামলার রায় দেওয়া হবে আগামীকাল রবিবার। ঢাকার বিশেষ জজ আদালত-৩-এর বিচারক মো. মোতাহার হোসেন গত বৃহস্পতিবার আসামিপক্ষের যুক্তি-তর্ক শুনানি শেষে রায়ের এই তারিখ ধার্য করেন। এর আগে মানি লন্ডারিংয়ের পৃথক মামলায় তারেকের ছোট ভাই আরাফাত রহমান কোকোর ছয় বছর সাজা হয়েছিল।

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব অভিযোগ করেন, বিএনপি এবং ১৮-দলের ঐক্য নষ্ট করার ষড়যন্ত্র করছে সরকার। আওয়ামী লীগের মতো পুরোনো একটি দল কেন ষড়যন্ত্র করে ক্ষমতায় থাকতে চায়, তা আমরা বুঝি না।

নির্বাচনকালীন সরকার নিয়ে সংলাপ না হলে আন্দোলন অব্যাহত থাকবে জানিয়ে ফখরুল ইসলাম আন্দোলনের মাধ্যমে জনগণকে দাবি আদায়ের আহ্বান জানান।

এই আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিএনপির চেয়ারম্যানের উপদেষ্টা শামসুজ্জামান দুদু।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন