প্রধান খবর

শনিবার | ১৬ ডিসেম্বর, ২০১৭ | ২ পৌষ, ১৪২৪ | ২৭ রবিউল-আউয়াল, ১৪৩৯

প্রচ্ছদ » প্রধান খবর » সড়ক দুর্ঘটনায় নিহত – ৪

সড়ক দুর্ঘটনায় নিহত – ৪

সড়ক দুর্ঘটনায় নিহত – ৪

ব্রাহ্মণবাড়িয়ায় কুমিল্লা- সিলেট মহাসড়কে ট্রাক্টর ও অটোরিক্সার মুখোমুখী সংঘর্ষে ৪জন নিহত ও অপর ৫ যাত্রী আহত হয়েছে। এ ঘটনায় মহাসড়কে ১ ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। আজ দুপুর সাড়ে ১২টার দিকে সদর উপজেলার সুহিলপুর এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহতরা শ্রমিক এবং অটোরিক্সার যাত্রী।

নিহতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নন্দনপুর গ্রামের সিএনজি অটোরিক্সা চালক মোঃ শাহ আলম (৩০), হবিগঞ্জের লাখাই উপজেলার উত্তর সাঙ্গর এলাকার মদন মোহন সরকার (৫০), একই উপজেলার গোপালপুরের নন্দলাল সরকার (৪২) ও জগদীশ সরকার (২৬)। নিহত তিনজন পরস্পরের আত্মীয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, আজ দুপুর সাড়ে ১২টার দিকে ব্রাহ্মণবাড়িয়া শহর থেকে সরাইলগামী দুটি সিএনজি চালিত অটোরিক্সা ঘটনাস্থলে পৌছলে বিপরীতদিক থেকে আসা একটি মালবাহী ট্রাক্টর নিয়ন্ত্রন হারিয়ে অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এরপর ট্রাক্টর ও অটোরিক্সাটি পাশ্ববর্তী খাদে পড়ে যায়। এতে ঘটনা স্থলেই চারজন নিহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। নিহতদের লাশ জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায়।

সদর হাসপাতালে চিকিৎসাধীন আহত উত্তম সরকার বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকমকে জানান, নিকটাত্মীয়ের মাছ ধরারর কাজে তারা ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শিবপুর গ্রামে এসেছিলেন। হবিগঞ্জ ফেরার পথে তাঁদেরকে বহনকারি অটোরিক্সাকে ট্রাক্টর চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে। কেউ আঘাত প্রাপ্ত হয়ে কেউ পানিতে ডুবে মারা যায়।

এ ঘটনার পর মহাসড়কে ১ ঘন্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে ১ ঘন্টা পর যানবাহন চলাচল শুরু হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুর রব দুর্ঘটনায় ৪ জনের মৃত্যুর কথা নিশ্চিত করেছেন।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন