সিনেমা

শনিবার | ১৬ ডিসেম্বর, ২০১৭ | ২ পৌষ, ১৪২৪ | ২৭ রবিউল-আউয়াল, ১৪৩৯

প্রচ্ছদ » বিনোদন » সিনেমা » সঞ্জয় লীলা বনসালীর ‘রামলীলা’

সঞ্জয় লীলা বনসালীর ‘রামলীলা’

সঞ্জয় লীলা বনসালীর ‘রামলীলা’

রামলীলা একটি করুন প্রেম কাহিনী।এটি একটি জলন্ত প্রেমের গল্প।

আভিনয়ঃ রনবীর সীং, দিপীকা পাডুকোন, সাপরীয়া পাঠক, রীসা শ্রদ্ধা, অভিমন্যু সিং, গুলশান দেবা, শরদ কালকার এবং বারকা বিশত ।

পরিচালকঃ সঞ্জয় লীলা বনসালী

সিনেমার পেক্ষাপট কি

রাম লীলা পরিচালক সঞ্জয় লীলা বনসালীর  সেক্সপিয়ারের রোমিও এন্ড জুলিয়েটের মত পাগলামী কার্য, এটি রাম (রনবীর সীং)ও লীলা(দিপীকা পাডুকোন) এর একটি দণ্ডপ্রাপ্ত প্রেমের গল্প। সেখানে তারা গুজরাটের দুটি প্রভাবশালী পরিবারে বাস করে, যাদের মধ্যে শত বছরের শত্রুতা বিদ্যমান ।আর এক জন আরেক জন কে পেতে হলে একমাত্র উপায় ছিল পালিয়ে বিয়ে করা । যখন তারা এটি করল, তখন সমস্ত নরক তাদের উপর ভেঙ্গে পড়ল এবং রক্তক্ষয়ী সংর্ঘষ বেধেঁ গেল । শেষ পর্যন্ত রাম ও লীলা কী সুখি হতে পেরেছিল ?

দৃশ্য সমূহ

এখানে আপনি সাথে সাথে আনুমান করতে পারবেন যে, রাম ও লীলার কথোপকথোন এ কি দৃড় সাহসীকতা বিদ্যমান ।প্রথম অর্ধাংশটি অত্যন্ত আকর্ষনীয় এবং শক্তিশালি যা আপনাকে আনন্দ দিবে ।এটির খুশির অংশগুলোতে রয়েছে গান, মজার দৃশ্য. চুমু এবং কিছু অবাস্তব চিঠি । ঠিক তেমনি দূঃখের দৃশ্যগুলোতে রয়েছে, পিতা-মাতার অসম্মতি, প্রেমিক-প্রেমিকার বিচ্ছেদ, ক্ষমতাশীলদের দন্ধ ।গল্পটি শতবার বলা হয়েছিল, তাই আমরা সবাই জানি এটি কিভাবে শেষ হবে, বিভিন্ন চরিত্রগুলোর বৈশিষ্ট কেমন হবে তার পরেও ছবিটির কিছু অংশে আপনাকে বিস্মিত করবে ।

এটি একটি পরিচিত এবং তাজা ভালোবাসার মিশ্রন যা আপনাকে উদাসীনতা থেকে দূরে রাখবে । এখানে এমন কিছু দৃশ্য রয়েছে যা দর্শকদেরকে ছবিটি দ্বিতীয় বার  দেখতে উৎসাহিত করবে ।ছবিটিতে যে সব পদ্ধতিগত দৃশ্যগুলো যেমনঃ উত্তেজনাকর মহূর্ত, উপযুক্ত শব্দ ইত্যাদি ছিল মনমুগ্ধকর । আর দিপীকা ছিল পত্যেকটি দৃশ্যের জন্য উপযুক্ত ।রনবীর পরিচালকের দৃষ্টি অর্জন করেছিল এবং অত্যন্ত দুর্দান্ত অভিনয় দেখিয়েছিল।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন