এই মুহূর্তে

বৃহস্পতিবার | ২৩ নভেম্বর, ২০১৭ | ৯ অগ্রহায়ণ, ১৪২৪ | ৩ রবিউল-আউয়াল, ১৪৩৯

প্রচ্ছদ » এই মুহূর্তে » ১৮ দলীয় জোটের মিছিলে বিজিবি ও পুলিশের হামলা,আহত-৩০

১৮ দলীয় জোটের মিছিলে বিজিবি ও পুলিশের হামলা,আহত-৩০

১৮ দলীয় জোটের মিছিলে বিজিবি ও পুলিশের হামলা,আহত-৩০

চট্টগ্রামের সীতাকুন্ডে ১৮ দলের মিছিলে হামলা চালিয়েছে বিজিবি ও পুলিশ। পুলিশ-বিজিবি গুলি টিয়ার শেল ও রাবার বুলেট ছুঁড়েছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

শনিবার বিকাল ৪টার দিকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ সমাবেশ শেষে মিছিল বের করে ১৮দলীয় নেতাকর্মীরা। এ সময় পুলিশ বিজিবি যৌথভাবে মিছিলে হামলা চালায়। সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছে।
পৌর এলাকায় ১৮ দলীয় জোটের সমাবেশকে কেন্দ্র করে বিকালে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সঙ্গে বিএনপি-জামায়াত কর্মীদের সংঘর্ষ বাঁধে। এ সময় উভয় পাশে আটকে থাকা ২০ থেকে ২৫টি গাড়ি ভাঙচুরের শিকার হয়। এছাড়া কয়েকটি বাসে আগুনও দেয়া হয়েছে।

সীতাকুন্ড থানার এসআই রেহেনা আক্তার গণমাধ্যমকে জানান, ইতোমধ্যে বিএনপি-জামায়াত কর্মীরা দুটি গাড়িতে আগুন ধরিয়ে দেয়। সংঘর্ষের কারণে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উভয় দিকে যান চলাচল বন্ধ রয়েছে। শত শত গাড়ি রাস্তার দুই পাশে আটকা পড়ে আছে।

চট্টগ্রামের পুলিশ সুপার কেএম হাফিজ  আক্তার গণমাধ্যমকে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ  মোতায়েন করা হয়েছে।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন