এই মুহূর্তে

শুক্রবার | ১৭ নভেম্বর, ২০১৭ | ৩ অগ্রহায়ণ, ১৪২৪ | ২৭ সফর, ১৪৩৯

প্রচ্ছদ » এই মুহূর্তে » হাজারো জনতার আন্দোলন গড়ে তুলতে হবেঃ মির্জা ফখরুল

হাজারো জনতার আন্দোলন গড়ে তুলতে হবেঃ মির্জা ফখরুল

হাজারো জনতার আন্দোলন গড়ে তুলতে হবেঃ মির্জা ফখরুল

এ সরকার একটি ধোঁকাবাজ সরকার। তারা একটি পাতানো নির্বাচন করে জনগনকে ধোকা দিতে চায় বলে মন্তব্য করেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মির্জা ফখরুল বলেন, ছাত্র নেতারা আজ কারাগারে । আমাদের আরো অনেক নেতা কর্মীদের গ্রেফতারের পায়তারা চলছে। বর্তমান এ ভয়ঙ্কর পরিস্থিতি থেকে দেশ ও জাতিকে উদ্ধারের জন্য ছাত্রদলকেই অগ্রণী ভূমিকা পালন করতে হবে। সরকারের ষড়যন্ত্র থেকে দেশকে বাঁচাতে রাজপথে হাজারো জনতার আন্দোলন গড়ে তুলতে হবে।

আজ বুধবার জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স রুমে অনুষ্ঠিত বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল আয়োজিত ‘বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান ‘তারেক রহমানের ৪৯তম শুভ জন্মদিন’ উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, সরকার একটি পাতানো নির্বাচন করতে চায়। তাই তিনি চার দলের সমন্বয়ে ৮ সদস্যের  একটি মন্ত্রীসভা গঠন করেছেন। এ মন্ত্রীসভা এক তরফা নির্বাচনের মাধ্যমে জনগনকে ধোঁকা দিতে চায়।

তারেক রহমাননের উদ্দেশ্যে ফখরুল বলেন ‘এ সরকার তারেক রহমানের ভাবমূর্তি নষ্ট করার জন্যে  মিথ্যা মামলা দিয়েছিলো। তার বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালিয়েছেন। কিন্তু কোর্টের রায়ের মাধ্যমে  সব অপপ্রচার মিথ্যা প্রমানিত হয়েছে।

একমাত্র তারেক রহমানই দেশের মানুষকে  শান্তি ও গণতন্ত্র  দিতে পারে। দারিদ্রতা দূর করে সমৃদ্ধির দিকে এগিয়ে নিয়ে যেতে পারে দেশতাকে। এর জন্যই এত কিছুর পরও  তিনি দেশের সাধারণ মানুষের কাছে এত জনপ্রিয় বলেও মন্তব্য করেন মির্জা ফখরুল।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি আব্দুল কাদের ভূইয়া জুয়েলের সভাপতিত্বে‌ আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, জাতীয় প্রেস ক্লাবের সভাপতি কামাল উদ্দিন সবুজ, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি রুহুল আমিন গাজি, বিরোধীদলীয় নেত্রীর উপদেষ্টা শামসুজ্জামান দুদু, ইউনিভার্সিটি টিচার্চ ফেডারেশন অব বাংলাদেশের সভাপতি আ.ফ.ম ইউসুফ হায়দার, সাংস্কৃতিক ব্যক্তিত্ব গাজী মাজহারুল আনোয়ার, ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক ও সাবেক উপাচার্য অধ্যাপক ড. খলিলুর রহমান, ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রাজীব আহসান, সহ-সভাপতি আনোয়ারুল হক প্রমুখ।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন