এই মুহূর্তে

শনিবার | ১৬ ডিসেম্বর, ২০১৭ | ২ পৌষ, ১৪২৪ | ২৭ রবিউল-আউয়াল, ১৪৩৯

প্রচ্ছদ » এই মুহূর্তে » প্রথম দিনে তিনটি আসনের মনোনয়নপত্র কিনলেন এরশাদ

প্রথম দিনে তিনটি আসনের মনোনয়নপত্র কিনলেন এরশাদ

প্রথম দিনে তিনটি আসনের মনোনয়নপত্র কিনলেন এরশাদ

আজ বুধবার থেকে দশম জাতীয় নির্বাচনের লক্ষ্যে জাতীয় পার্টির মনোনয়নপত্র বিক্রি শুরু হয়েছে। দলের চেয়ারম্যান এইচ. এম. এরশাদের তিনটি আসনে মনোনয়নপত্র ক্রয়ের মাধ্যমে মনোনয়নপত্র বিক্রি শুরু হয়।

বুধবার দুপুরে রাজধানীর বনানীতে দলের চেয়ারম্যানের কার্যালয় থেকে এরশাদ  রংপুর ১ , ৩ এবং ঢাকা-১৭ আসনের মনোনয়নপত্র সংগ্রহ করেন। এ সময় এরশাদ সেখানে উপস্থিত সবার কাছে দোয়া চান এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনেই প্রার্থী দেবেন বলে জানান।

জাপার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ২০ হাজার টাকার বিনিময়ে ২৫ নভেম্বর পর্যন্ত জাপার চেয়ারম্যানের বনানীর কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করা যাবে। এবং ২৬ নভেম্বরের মধ্যে মনোনয়নপত্র জমা দিতে হবে। ২৭ থেকে ৩০ নভেম্বরের মধ্যে প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ শেষ করা হবে। এবং আগামী ১ ডিসেম্বরের মধ্যে  জাপার নির্বাচনী ইশতেহার ঘোষণা করা হবে।

উল্লেখ্য, মনোনয়নপত্র বিক্রি উপলক্ষ্যে দলের চেয়ারম্যান এইচ এম এরশাদকে প্রধান করে আট সদস্যের নির্বাচনী বোর্ড গঠন করা হয়েছে।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন