এই মুহূর্তে

বৃহস্পতিবার | ২৩ নভেম্বর, ২০১৭ | ৯ অগ্রহায়ণ, ১৪২৪ | ৩ রবিউল-আউয়াল, ১৪৩৯

প্রচ্ছদ » এই মুহূর্তে » দুর্বৃত্তদের গুলিতে জনসংহতি সমিতির সভাপতিসহ নিহত- ৩

দুর্বৃত্তদের গুলিতে জনসংহতি সমিতির সভাপতিসহ নিহত- ৩

দুর্বৃত্তদের গুলিতে জনসংহতি সমিতির সভাপতিসহ নিহত- ৩

রাঙামাটির বাঘাইছড়িতে সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতির (জেএসএস) উপজেলা সভাপতি ও সাংগঠনিক সম্পাদকসহ তিনজনকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

আজ  সকাল আনুমানিক সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দু’জনের পরিচয় জানা গেছে। তারা হলেন- জেএসএস’র উপজেলা সভাপতি নন্দ বিকাশ চাকমা (৫০) ও সাংগঠনিক সম্পাদক শশাঙ্ক চাকমা প্রিতিশ (৪০) ও স্থানীয় এলাকাবাসী যুধিষ্ঠির চাকমা।

জনসংহতি সমিতির  কেন্দ্রীয় সহকারী তথ্য ও প্রচার সম্পাদক  সজীব চাকমা জানান, “সকালে সিজক কলেজের পাশের একটি দোকানে শশাংক চাকমা প্রীতিশ, নন্দ বিকাশ চাকমা ও যুথিষ্ঠির চাকমা বসেছিলেন। এসময় সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা ইউপিডিএফের সন্ত্রাসীরা ব্রাশফায়ার করলে ঘটনাস্থলেই ওই তিনজনের মৃত্যু হয়।”

তবে এ অভিযোগ অস্বীকার করে ইউপিডিএফের মুখপাত্র সোনামনি চাকমা বলেন, “জেএসএসের দুই গ্রুপের বিরোধের জেরে এই ঘটনা ঘটেছে বলে আমরা জানতে পেরেছি। এর সঙ্গে কোনোভাবেই ইউপিডিএফ জড়িত নয়।“

এদিকে, রাঙামাটির পুলিশ সুপার আমেনা বেগম হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, যারা নিহত হয়েছেন তারা জনসংহতি সমিতির নেতা বলে জানতে পেরেছি। তবে কারা কেন তাদের হত্যা করেছে তা জানা যায়নি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনাস্থলে থমথমে অবস্থা বিরাজ করছে।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন