Azizul Bashar
এই মুহূর্তে

সোমবার | ২০ আগস্ট, ২০১৮ | ৫ ভাদ্র, ১৪২৫ | ৮ জিলহজ্জ, ১৪৩৯

প্রচ্ছদ » এই মুহূর্তে » নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিন না হলে পতনের জন্য অপেক্ষা করুন: রিজভী

নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিন না হলে পতনের জন্য অপেক্ষা করুন: রিজভী

নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিন না হলে পতনের জন্য অপেক্ষা করুন: রিজভী

বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ‘নির্বাচনের তফসিল ঘোষণার সাথে সাথে সারাদেশ অচল হয়ে যাবে। এরপরও সরকারের বোধোদয় না হলে করুণ পতনের জন্য অপেক্ষা করতে হবে।’ আজ শনিবার বেলা ১১টায় নয়াপল্টনের বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

রিজভী বলেন,বর্তমান মন্ত্রিসভা অসাংবিধানিক। জনগণের দাবি উপেক্ষা করে সরকার একতরফা নির্বাচনের চক্রান্ত করছে। কিন্তু আমরা এটি হতে দেব না। জনগণ সব শক্তি দিয়ে এটি প্রতিহত করবে। নির্দলীয় সরকারের অধীনেই আগামী নির্বাচন হতে হবে। প্রধানমন্ত্রী পাতানো নির্বাচন করতে পারবেন না।

তিনি আরো বলেন, ‘আন্তর্জাতিক সম্প্রদায় ও দেশের অধিকাংশ রাজনৈতিক দল নির্বাচনকালীন নিরপেক্ষ অন্তর্বর্তী সরকার গঠনের আহ্বান জানিয়ে আসছে। কিন্তু সরকার একতরফা নির্বাচনের পথে এগোচ্ছে। বর্তমান রাজনৈতিক সংকট যে ঘূর্ণিপাকে পড়েছে সে বিষয়ে প্রধানমন্ত্রী কোনো ভ্রুক্ষেপই করছেন না। ক্ষমতায় চিরস্থায়ীভাবে থাকার জন্য সংবিধানে পঞ্চদশ সংশোধনী আনা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন