অপরাধ

মঙ্গলবার | ২৫ সেপ্টেম্বর, ২০১৮ | ১০ আশ্বিন, ১৪২৫ | ১৪ মহররম, ১৪৪০

প্রচ্ছদ » খবর » অপরাধ » রাজধানীর নীলক্ষেতে বাসচাপায় ছাত্র নিহত

রাজধানীর নীলক্ষেতে বাসচাপায় ছাত্র নিহত

রাজধানীর নীলক্ষেতে বাসচাপায় ছাত্র নিহত

নীলক্ষেতে বাসচাপায় সাজ্জাদুল ইসলাম সাদ্দাম নামে এক ছাত্র নিহত হয়েছেন। আজ শনিবার দুপুরে নীলক্ষেত হাইস্কুলের সামনে এই ঘটনা ঘটে। নিহত সাদ্দাম ন্যাশনাল ইনস্টিটিউট অব ইনফরমেশন এন্ড টেকনলোজি (নীট) -এর কম্পিউটার টেকনোলজির ছাত্র এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের কর্মচারী শফিকুল ইসলামের ছেলে।

আজ দুপুর দুইটার দিকে সাদ্দাম সাইকেলে করে টিউশনির উদ্দেশে্ পুরান ঢাকার হোসনী দালান এলাকায় যাচ্ছিলেন। এ সময় নীলক্ষেত হাইস্কুলের সামনে একটি বাস পিছন থেকে তাকে ধাক্কা দিলে তিনি রাস্তায় ছিটকে পড়েন। পরে আহত অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিত্সকরা তাকে মৃত ঘোষণা করেন। এতে বিক্ষুব্ধ হয়ে সাদ্দামের সহপাঠী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের কর্মচারীরা নীলক্ষেত, পলাশী ও আজিমপুর এলাকায় ৪/৫ টি গাড়ি ভাংচুর করে।

 নিহতের পরিবারের সদস্যরা ম্যাজিষ্ট্রেটের অনুমতি নিয়ে ময়না তদন্ত ছাড়াই লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে গ্রহণ করেছে।নিহত সাদ্দাম তিন ভাইয়ের মধ্যে বড় ছিলেন। তাদের বাড়ি ব্রাক্ষ্মণবাড়িয়ার নবীরগর থানার কোনীপাড়া গ্রামে। সে পরিবারের সঙ্গে ঢাকা বিশ্ববিদ্যলয়ের শিববাড়ি স্টাফ কোয়ার্টারে থাকত।

 শাহবাগ থানার ওসি সিরাজুল ইসলাম জানান, ঘটনার পর পুলিশ বাস ও বাসের চালক সাইফুল ইসলামকে আটক করেছে।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন