Azizul Bashar
সিনেমা

সোমবার | ২০ আগস্ট, ২০১৮ | ৫ ভাদ্র, ১৪২৫ | ৮ জিলহজ্জ, ১৪৩৯

প্রচ্ছদ » বিনোদন » সিনেমা » অগ্নিকন্যা মাধুরী!

অগ্নিকন্যা মাধুরী!

অগ্নিকন্যা মাধুরী!

মাধুরীর হাসি আর মোহনীয় রূপেই এতোদিন মজে ছিল বলিউড। এবার সেই চিরচেনা রূপ ছেড়ে একেবারেই ভিন্ন মেজাজে দেখা যাবে মাধুরী দীক্ষিতকে। একেবারে রণাঙ্গনের সাজে অগ্নি কন্যা হিসেবে আর্বিভাব ঘটছে তার। শুধু তাই নয় প্রথমবারের মতো পর্দায় একসাথে গুলাব গ্যাং সিনেমার মাধ্যমে আসছেন বলিউডের দুই মিষ্টি মেয়ে মাধুরী দীক্ষিত ও জুহি চাওলা। গুলাব গ্যাং নিয়ে তাই দর্শকদের উৎসাহ তুঙ্গে।

সম্প্রতি রিলিজ হল ‘গুলাব গ্যাং’ সিনেমার প্রথম পোস্টার। উত্তর প্রদেশের সত্যি ঘটনার উপর তৈরি সিনেমার প্রথম পোস্টারে দেখা যাচ্ছে কাস্তে হাতে রণচণ্ডী মূর্তিতে মাধুরীকে। অন্য হাতে ধরা আছে কুড়াল। দেবী দুর্গার চন্দ্রিকা রূপের সঙ্গে মিলছে মাধুরীর এই রূপ। উত্তর প্রদেশের সামাজিক অনাচারের বিরুদ্ধে গর্জে ওঠা এক লড়াকু মেয়ের চরিত্রে অভিনয় করেছেন মাধুরী। অন্যদিকে, একটি নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন জুহি চাওলা।Madhuri-Dixit-Gulaab-Gang_BCCNews24

মাধুরী-জুহি ছাড়াও এই সিনেমায় বহুদিন পর আবার দেখা যাবে মাধুরী-সরোজ খান জুটির যাদু। ‘তেজাব’ ছবিতে এক দো তিন, ‘বেটা’ ছবিত ধক ধক করনে লাগা, ‘দেবদাস’ সিনেমায় মার ডালা গানে এই জুটির জাদুতে মজেছিল দর্শক।

আগামী বছর ৭ মার্চ আন্তর্জাতিক নারী দিবসে মুক্তি পাচ্ছে ‘গুলাব গ্যাং’।

অনুভব সিনহা প্রযোজিত, নবাগত পরিচালক সৌমিক সেন পরিচালিত ছবিতে রয়েছেন মাহি গিল, শিল্পা শুক্লা ও তন্নিষ্ঠা চ্যাটার্জিও।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন