Azizul Bashar
সিনেমা

শুক্রবার | ১৭ আগস্ট, ২০১৮ | ২ ভাদ্র, ১৪২৫ | ৫ জিলহজ্জ, ১৪৩৯

প্রচ্ছদ » বিনোদন » সিনেমা » নতুন সিনেমায় নিপুন

নতুন সিনেমায় নিপুন

নতুন সিনেমায় নিপুন

নতুন মিশনে নেমেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী নিপুণ। তিনি প্রথমবারের মতো রাজনৈতিক কাহিনী নির্ভর ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। ছবির শিরোনাম ‘আপসহীন’। সম্প্রতি তিনি ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এতে নিপুণকে হেলাল খানের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে।

দেশের দুজন খ্যাতিমান রাজনৈতিক ব্যক্তির জীবনী নিয়ে ‘আপসহীন’ ছবির প্রেক্ষাপট গড়ে উঠেছে। ছবির কাহিনী, চিত্রনাট্য, সংলাপ ও গান রচনার পাশাপাশি এটি পরিচালনা করছেন গাজী মাজহারুল আনোয়ার।

এ প্রসঙ্গে নিপুণ জানান, ‘ছবির গল্পটা অসাধারণ। তবে গল্পটির ব্যাপারে আমাদের কোনো কিছু বলার অনুমতি নেই। এ মাসের ২৭ তারিখ থেকে শুটিং শুরু করব।’

এদিকে, নিপুণ শনিবার থেকে ঢাকার লালবাগে ইসমত আরা শান্তি পরিচালিত ‘মায়ানগর’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন। নিপুণের ভাষ্য মতে, ‘ঢাকায় শুটিং শেষ করে ডিসেম্বরে আমরা মায়ানগর ছবির শুটিংয়ের জন্য থাইল্যান্ড যাব।’

নিপুণ বড়পর্দায় আসেন এফআই মানিক পরিচালিত  পিতার আসন  ছবির মাধ্যমে। সেই থেকে অত্যন্ত দক্ষতার সঙ্গে অভিনয় করে চলেছেন। এরই মধ্যে নিপুণ  সাজঘর  ও  চাঁদের মতো বউ  ছবিতে সু-অভিনয়ের স্বীকৃতি হিসেবে সেরা অভিনেত্রীর জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন