Azizul Bashar
টেলিভিশন

শুক্রবার | ১৭ আগস্ট, ২০১৮ | ২ ভাদ্র, ১৪২৫ | ৫ জিলহজ্জ, ১৪৩৯

প্রচ্ছদ » বিনোদন » টেলিভিশন » সুন্দরী প্রতিযোগিতার বিচারক অপি করিম

সুন্দরী প্রতিযোগিতার বিচারক অপি করিম

সুন্দরী প্রতিযোগিতার বিচারক অপি করিম

সৌন্দর্য আপেক্ষিক বিষয়। যার যে সৌন্দর্য তাই নিয়ে সন্তুষ্ট থাকতে হয়। তবে সঠিক পরিচর্যার মাধ্যমে সৌন্দর্যও বিকশিত হতে পারে। অনেক তরুণীর মধ্যেই সৌন্দর্য আর প্রতিভার সম্মিলন আছে। আমরা তাদের খোঁজে বের করব।’ কথাগুলো বলছিলেন অভিনেত্রী অপি করিম। শনিবার দুপুরে রাজধানীর বসুন্ধরা সিটির গোল্ডওয়াটার কনভেনশন সেন্টারে এসব কথা বলেন তিনি।

নতুন সুন্দরী খোঁজার প্রতিযোগিতা ‘দ্য আলটিমেট ডিভা’র বিচারক থাকবেন অপি করিম। এর আয়োজন করেছেন ইভেনটেলস ও এনটিভি। অপির পাশাপাশি এতে বিচারক থাকবেন আরও তিনজন। তাদের মধ্যে টুটলি রহমানের নাম ঘোষণা করা হলেও বাকি দু’জনকে চূড়ান্ত করা হয়নি।

আয়োজকরা জানান, দৈহিক সৌন্দর্যের পাশাপাশি প্রতিযোগীদের মধ্যে শিল্পীসত্তাও খোঁজা হবে। গুরুত্ব দেওয়া হবে তাদের চালচলন, ব্যক্তিত্ব আর বিভিন্ন পরিবেশনার ওপর। এর নাম নিবন্ধন শুরু হবে ডিসেম্বরের মাঝামাঝি সময়ে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইভেনটেলসের ব্যবস্থাপনা পরিচালক ডালিম কুমার বড়ূয়া, এনটিভির অনুষ্ঠান প্রধান মোস্তফা কামাল সৈয়দ প্রমুখ।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন