Azizul Bashar
বিনোদন

সোমবার | ২০ আগস্ট, ২০১৮ | ৫ ভাদ্র, ১৪২৫ | ৮ জিলহজ্জ, ১৪৩৯

প্রচ্ছদ » বিনোদন » ‘মা-ভাবী’র চরিত্রে শাবনূরের ‘না’

‘মা-ভাবী’র চরিত্রে শাবনূরের ‘না’

‘মা-ভাবী’র চরিত্রে শাবনূরের ‘না’

সর্বশেষ মোস্তাফিজুর রহমান মানিকের চলচ্চিত্র ‘কিছু আশা কিছু ভালোবাসা’ চলচ্চিত্রে শাবনূর-মৌসুমীকে এক ফ্রেমে বেঁধে আলাদা কেমিস্ট্রি তৈরি করতে চাইলেও ছবিটি দর্শক পায়নি। ফলে ব্যবসায়িকভাবে মুখ থুবড়ে পড়ে। কিন্তু ছবিটি সুপার ফ্লপ হওয়ার কারণ হিসেবে অনেকেই বলেছেন আনকোরা কিছু অর্বাচীন নবাগতাকে নিয়ে এক্সপেরিমেন্ট করার জন্য।

এদিকে এই ছবিতে শাবনূর-মৌসুমী নিজেদের নায়িকা ইমেজ থেকে বেরিয়ে বড় বোনের চরিত্রে ঢুকলেন। তাই ছবিটি ফ্লপ হলেও শাবনূরের কাছে এরপর থেকে বড় বোন, ভাবী এমনকি মায়ের চরিত্রে অভিনয়ের অফার আসতে থাকে। এ প্রসঙ্গে শাবনূর একাধিকবার বলেছেন, ‘মানিকের ছবিতে আলাদা গুরুত্ব ছিল বলেই করেছি এবং সেই ছবিতে আমিই ছিলাম কেন্দ্রীয় চরিত্রে।’

এদিকে শাবনূর অভিনীত বেশ কিছু ছবি অর্ধেক কাজ হয়ে আটকে থাকলে শাবনূর সেগুলো অচিরেই শেষ করবেন বলে জানান। পাশাপাশি অস্ট্রেলিয়ায় নিজের বিয়ের বিষয়টিও যেন আর বেশিদিন লুকিয়ে রাখতে পারছেন না। তাই শাবনূরের পক্ষে খুবই জনপ্রিয় এই গুঞ্জনের সত্যতাও মিলেছে চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকের কাছে।

চিত্রনায়িকা নাসরিন তার একাধিক ইন্টারভিউতে শাবনূরের অস্ট্রেলিয়ায় সংসার সম্পর্কে মন্তব্য করেছেন। তাই দেশে থাকলেও আপাতত এখনই বড় পর্দায় মা বা ভাবীর চরিত্রে দেখা যাবে না তাকে। এ কথা শাবনূর সবাইকে সাফ জানিয়ে দিয়েছেন। তবে শাবনূরের এ ধরনের মন্তব্যে অনেকে হতাশা রেখেই বলেছেন, ‘কতদিন আর এই বয়সেও ষোড়শী চরিত্রে বা কলেজ ছাত্রী বেশে অভিনয় করতে চান তিনি!’

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন