Azizul Bashar
বিনোদন

শুক্রবার | ১৭ আগস্ট, ২০১৮ | ২ ভাদ্র, ১৪২৫ | ৫ জিলহজ্জ, ১৪৩৯

প্রচ্ছদ » বিনোদন » আলাদা হতে চাইছেন ঐশ্বরিয়া

আলাদা হতে চাইছেন ঐশ্বরিয়া

আলাদা হতে চাইছেন ঐশ্বরিয়া

বচ্চন পরিবারের একমাত্র বউ ঐশ্বরিয়া এবার শ্বশুর বাড়ি ছেড়ে আলাদা হতে চাইছেন। ভারতীয় সংবাদ মাধ্যমের সূত্র মতে, শ্বাশুড়ি জয়া বচ্চনের সাথে বনিবনা না হওয়ায় স্বামী-সন্তান নিয়ে আলাদা হয়ে যেতে চাইছেন সাবেক এই বিশ্বসুন্দরী।

২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ের পর থেকে শ্বশুর-শাশুড়িসহ একসঙ্গেই বাস করছিলেন ঐশ্বরিয়া। কিন্তু এখন চাইছেন স্বামী আর মেয়ে আরাধ্যাকে নিয়ে আলাদা সংসার।aishwariya_roy_2_BCCNews24

জানা যায়, ঐশ্বরিয়ার এমন মনোভাবের পেছনে আছে তার শাশুড়ি জয়া বচ্চন। শাশুড়ি তার ব্যক্তিগত বিষয়ে হস্তক্ষেপ করছেন বলে মনে করছেন পুত্রবধূ। ঐশ্বরিয়া সম্পর্কিত সব বিষয়েই শাশুড়ি আগ্রহ দেখাচ্ছেন যার কারণে নিজের কাজে মনোযোগ দিতে পারছেন না তিনি।

খবরে আরো বলা হয়, শ্বশুর অমিতাভ বচ্চন বা স্বামী অভিষেকের সঙ্গে ঐশ্বরিয়ার বোঝাপড়া ভালো। শাশুড়ির সঙ্গেই শুধু বনিবনা ঠিকমতো হচ্ছে না। এদিকে মেয়ে আরাধ্যর জন্মের পর ঐশ্বরিয়া রাই আবারো বলিউডে নতুন করে অভিনয় শুরু করতে যাচ্ছেন।

কারো কারো ধারণা আলাদা এক জায়গায় নিজের মতো করে থেকেই সিনেমায় কাজ করতে চান ঐশ্বরিয়া। তাই বচ্চন বাড়ি ছাড়ার চিন্তা তার। তবে শেষ পর্যন্ত ঐশ্বরিয়ার চাওয়া পূরণ হয় কি না সেটাই এখন দেখার বিষয়।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন