Azizul Bashar
অন্যান্য

সোমবার | ২০ আগস্ট, ২০১৮ | ৫ ভাদ্র, ১৪২৫ | ৮ জিলহজ্জ, ১৪৩৯

প্রচ্ছদ » খবর » অন্যান্য » আমতলীতে এনজিও কর্মীর রহস্যজনক মৃত্যু

আমতলীতে এনজিও কর্মীর রহস্যজনক মৃত্যু

আমতলীতে এনজিও কর্মীর রহস্যজনক  মৃত্যু

আমতলী বেসরকারী সংস্থা সংগ্রামের মাঠ কর্মী আয়শা সিদ্দিকার(১৮) রহস্য জনক মৃত্যু হয়েছে। শনিবার রাতে এ ঘটনা ঘটে।

জানা যায়, আমতলী উপজেলার বেসরকারী সংস্থা এনজিও সংগ্রাম’র ফায়ার সার্ভিস সংলগ্ন অফিসের পেছনে চাম্বল গাছের সাথে গলায় ওড়না জড়ানো অবস্থায় ঝুলন্ত লাশ শনিবার রাতে পুলিশ উদ্ধার করেছে। পুলিশের ধারনা তার  মৃত্যুর রহস্যজনক হয়েছে। আয়শা সিদ্দিকা ৭ মাস পূর্বে বেসরকারী সংস্থা সংগ্রামের আমতলী অফিসে প্রাইম প্রকল্পে মাঠ কর্মী পদে যোগদান করে। সংগ্রামের এড়িয়া ম্যানেজার ফয়সাল মিয়া জানান শনিবার সে মাঠের কাজ শেষে অফিসে আসে এবং কাগজ পত্রের কাজ শেষ করে বাহিরে চলে যায়। তার অফিসে আসার কথা থাকলেও সে আর ফিরে আসেনি। বহু খোজা খুজির পরে রাত আনুমানিক ৯ টার দিকে অফিসের পেছনে গাছের সাথে ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ এসে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। আয়শার চাচী জাহানারা বেগম জানান তার সাথে এক ছেলের সম্পর্ক ছিল। প্রায়ই সে ছেলের সাথে মোবাইল ফোনে কথা বলতো। তার ধারনা প্রেম কাহিনী থেকে তার  মৃত্যু হতে পারে।

এব্যাপারে আমতলী থানার এসআই মাসুদ জানান থানায় একটি অপ মৃত্যু মামলা হয়েছে। লাশ ময়না তদন্তে বরগুনার মর্গে পাঠানো হয়েছে। তার মৃত্যু রহস্যজনক। আয়শা সিদ্দিকীর বাড়ী বরগুনা সদর উপজেলার রায়ভোগ গ্রামে। তার পিতার নাম মিজানুর রহমান ফরাজী।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন