Azizul Bashar
এই মুহূর্তে

সোমবার | ২০ আগস্ট, ২০১৮ | ৫ ভাদ্র, ১৪২৫ | ৮ জিলহজ্জ, ১৪৩৯

প্রচ্ছদ » এই মুহূর্তে » শাপলা চত্তরে আবারও হেফাজতে ইসলাম এর মহাসমাবেশ

শাপলা চত্তরে আবারও হেফাজতে ইসলাম এর মহাসমাবেশ

শাপলা চত্তরে আবারও হেফাজতে ইসলাম এর মহাসমাবেশ

শাপলা চত্বরে মহাসামবেশ করার ঘোষণা দিয়েছেন হেফাজতে ইসলাম। আগামী ২৪ ডিসেম্বর সেই সমাবেশ করা হবে বলে জানানো হয়েছে।আজ  রোববার বিকেলে হাটহাজারী দারুল উলুম মুঈনুল মাদ্রাসায় আয়োজিত সংবাদ সম্মেলনে হেফাজতের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী এ ঘোষণা দেন।

আগামী  ২৯ নভেম্বর দেশের সব উপজেলায় বিক্ষোভ সমাবেশ ও মিছিল, ঢাকায় মহাসমাবেশ অনুষ্ঠানের আগে ২৪ নভেম্বর চাঁদপুর, ৩০ নভেম্বর টাঙ্গাইল, ৯ ডিসেম্বর দিনাজপুর, ১২ ও ১৩ ডিসেম্বর চট্টগ্রাম, ২০ ডিসেম্বর ফেনীসহ নোয়াখালী, কুমিল্লা, গাজীপুর, মুন্সীগঞ্জ, মানিকগঞ্জ, ময়মনসিংহ, হবিগঞ্জ, বগুড়া, সিলেট, খুলনা, রাজশাহী প্রভৃতি জেলা ও বিভাগীয় শহরে শানে রেসালত মহাসমাবেশ করার ঘোষণা দেয়া হয়েছে।

আগামীকাল সোমবার দুপুর ৩টায় হাটহাজারীতে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হবে বলে জানান বাবুনগরী।সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন হেফাজতের যুগ্ম মহাসচিব মাওলানা মঈনুদ্দিন রুহি।তিনি বলেন, ‘হেফাজতের রাজনৈতিক কোন অভিলাষ নেই। হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা শাহ আহমদ শফীর বিরুদ্ধে অব্যাহত কুৎসা রটনা, কুরুচিপূর্ণ মন্তব্য অপপ্রচারে ব্যর্থ হয়ে সম্প্রতি দেশের বিভিন্ন অঞ্চলে ১৮ দলের নেত্রীর ছবির সাথে তার ছবি জুড়ে দিয়ে ব্যঙ্গচিত্র তৈরি করে পোস্টরিং করা হচ্ছে। যা আমিরসহ পুরো আলেম সমাজের সাথে বেয়াদবির সামিল।’

সংবাদ সম্মেলনে বলা হয়, আমিরের ব্যঙ্গচিত্র প্রকাশ করে যারা দেশে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টির ইন্ধন যোগাচ্ছে তাদেরকে চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা এবং নতুনভাবে গজিয়ে ওঠা নাস্তিক ব্লগারদের অপতৎপরতা কঠোর হস্তে দমন করা, সংবিধানে মহান আল্লাহর ওপর পূর্ণ আস্থা ও বিশ্বাস পুনঃস্থাপন, মহানবীর শানে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির বিধান রেখে আইন পাস, গ্রেপ্তারকৃত হেফাজতের নেতাকর্মীদের মুক্তি, দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার, ৫ ও ৬ মে শাপলা চত্বরে শহীদ ও পঙ্গু হয়ে যাওয়া তৌহিদী জনতার নিরপেক্ষ তদন্তপূর্বক ক্ষতিপূরণ দেয়া এবং ১৩ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে উপরোক্ত কর্মসূচি।

সংবাদ সম্মেলনে হেফাজতের অন্য নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন- মাওলানা শামসুল আলম, হাফেজ তাজুল ইসলাম, আনাছ আল মাদানী, আশরাফ আলী নিজামপুরী, আজিজুল হক ইসলামাবাদী, ইলিয়াছ ওসমানী, মীর ইদ্রিছ, জাকারিয়া নোমান, মুনির আহমদ, হাফেজ ফয়সল, কামরুল ইসলাম, মোয়েদ মোর্শেদ, এমরান ফতেপুরী, জাবের হোসেন, শামসুর রহমান প্রমুখ।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন