Azizul Bashar
শিক্ষা প্রতিষ্ঠান

শুক্রবার | ১৭ আগস্ট, ২০১৮ | ২ ভাদ্র, ১৪২৫ | ৫ জিলহজ্জ, ১৪৩৯

প্রচ্ছদ » শিক্ষা » শিক্ষা প্রতিষ্ঠান » নর্দান বিশ্ববিদ্যালয়ে রকিং ডে-২০১৩ অনুষ্ঠিত

নর্দান বিশ্ববিদ্যালয়ে রকিং ডে-২০১৩ অনুষ্ঠিত

নর্দান বিশ্ববিদ্যালয়ে রকিং ডে-২০১৩ অনুষ্ঠিত

নর্দান বিশ্ববিদ্যালয়ের সিটি ক্যাম্পাসে (কারওয়ান বাজার শাখা) রকিং ডে-২০১৩ অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ষষ্ঠ সেমিস্টারের সেকশন ডি এর পক্ষ থেকে সোমবার এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ডীন ড. এ ডব্লিউ এম আব্দুল হক। বিশেষ অতিথি হিসেবে বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকমের প্রকাশক ও সম্পাদক নাজমা অক্তার, আইন বিভাগের প্রধান সাইয়েদ সরফরাজ হামিদ ও বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকমের  বার্তা সম্পাদক মো: মঞ্জুরুল হক উপস্থিত ছিলেন। অন্যান্য অতিথি হিসেবে শিক্ষক- শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ড. আব্দুল হক বলেন, শিক্ষার মান সমুন্নত রাখতে সার্বিকভাবে তারা কাজ করে যাচ্ছেন। একই সাথে আইন পেশা হিসেবে একটি চ্যালেঞ্জিং পেশা। সুতরাং মেধা ও শ্রমের মাধ্যমে যোগ্যতা অর্জন করার মাধ্যমে সুন্দর একটি দেশ গড়ার ক্ষেত্রে কার্যকরী ভূমিকা রাখতে আহ্বান জানান তিনি।makule 2

বিশেষ অতিথির বক্তব্যে নাজমা আক্তার বলেন,শুধুমাত্র পরীক্ষায় পাস করাই যেন তোমাদের উদ্দেশ্য না হয়। তোমরা যে বিষয়ই পড়, খুব মনোযোগ সহকারে পড়বে। বিষয় ভিত্তিক দক্ষতা সাফল্যের জন্য খুব বেশী দরকার। ফেসবুকে খুব বেশি সময় ব্যায় না করারও আহ্বান জানান এ বিশিষ্ঠ সাংবাদিক।

সুরুজ্জামান মুকুল ও সালমনির উপস্থাপনায় কুরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। পরে শিক্ষার্থীর পক্ষ থেকে বক্তব্য রাখেন এস এম সাকিল আহমেদ। অতঃপর আমন্ত্রিত অতিথিবৃন্দ তাদের বক্তব্য পেশ করেন।

প্রথমার্ধে অনুষ্ঠান উদ্বোধনসহ অতিথিদের বক্তব্য এবং দ্বিতীয়ার্ধে কালচারাল প্রোগ্রামে রকিং ডে অনুষ্ঠানটি সম্পন্ন করা হয়েছে। ইতোপূর্বেও সেকশন ডি এর পক্ষ থেকে সকল শিক্ষার্থীদেরকে নিয়ে এমন প্রোগ্রাম করা হয়েছে বলে জানানো হয়েছে।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন