Azizul Bashar
এই মুহূর্তে

শুক্রবার | ১৭ আগস্ট, ২০১৮ | ২ ভাদ্র, ১৪২৫ | ৫ জিলহজ্জ, ১৪৩৯

প্রচ্ছদ » এই মুহূর্তে » কলারোয়ায় যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যা

কলারোয়ায় যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যা

কলারোয়ায় যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যা

সাতক্ষীরা জেলায় বিএনপি ও জামায়াত-শিবির মাহবুবুর হাসান বাবু নামে এক যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত বাবু জেলার কলারোয়া উপজেলার দেয়াড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ছিলেন। তার পিতার নাম গোলাম রহমান মোড়ল। উপজেলার সলিমপুর গ্রামে তার বাড়ি।

কলারোয়া থানার ওসি শাহদারা ও নিহতের ভাই আমান উল্লাহ জানান, যুবলীগ নেতা মাহবুবুর হাসান বাবু মঙ্গলবার বেলা ১১টার দিকে তার গ্রামের বাড়ি সলিমপুর থেকে মোটরসাইকেলযোগে কলারোয়া বাজারে তার ভাইয়ের দোকানে আসার পথে আলাইপুর গ্রামে পৌঁছালে বিএনপি ও জামায়াত-শিবিরের কর্মীরা লাঠিসোঁটা দিয়ে হামলা চালিয়ে মৃত ভেবে ফেলে রেখে যায়। পরে এলাকাবাসী ও তার স্বজনরা উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপালে ভর্তি করলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন।

এদিকে সাতক্ষীরা-যশোর সড়কের কদমতলা থেকে ঝাউডাঙ্গা পর্যন্ত বিভিন্ন স্থানে টায়ার জ্বালিয়ে ও কাঠের গুঁড়ি ফেলে ব্যারিকেড সৃষ্টি করে সড়ক অবরোধ করে যোগাযোগ বিচ্ছিন্ন করে রেখেছেন।

জেলায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশের পাশাপশি, বিজিবি ও র‌্যাব মোতায়েন করা হয়েছে।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন