Azizul Bashar
এই মুহূর্তে

শুক্রবার | ১৭ আগস্ট, ২০১৮ | ২ ভাদ্র, ১৪২৫ | ৫ জিলহজ্জ, ১৪৩৯

প্রচ্ছদ » এই মুহূর্তে » তফসিল ঘোষনা একটি তামাসা: রিজভী

তফসিল ঘোষনা একটি তামাসা: রিজভী

তফসিল ঘোষনা একটি তামাসা: রিজভী

Rezvi_sova_BCCNews24.COmসরকারের মুখাপেক্ষী আজ্ঞাবাহী  নির্বাচন কমিশন গতকাল নির্বাচনী তফসিল ঘোষনা করে দেশকে সহিংসতার দিকে ঠেলে দিচ্ছে।এই ঘোষনা কমিশন ও সরকারের যৌথ পরিকল্পনার জাতীয় তামাশা বলে মন্তব্য করেন বিএনপির কেন্দ্রীয় দফতরের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী ।

দেশব্যাপী টানা ৪৮ ঘণ্টা অবরোধের প্রথম ‍দিন মঙ্গলবার বিকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

নির্বাচন কমিশন সম্পর্কে রিজভী আহমেদ বলেন, ক্ষমতায় টিকে থাকার জন্য প্রধানমন্ত্রী ধারাবাহিকভাবে নীল নকশা বাস্তবায়ন করছেন। এবং তারই অংশ হিসাবে নির্বাচন কমিশন বিরোধী দলকে নির্বাচনের বাইরে রাখার সব কৌশল প্রোয়োগ করে যাচ্ছেন।

রিজভী আহমেদ বলেন, ঘোষিত তফশীর ১৮ দলীয় জোটসহ আধিকাংশ রাজনৈতিক দল এবং সুশীল সমাজ একযোগে  প্রত্যাখান করেছেন। এবং তফশীল ঘোষনার প্রতিবাদে ১৮ দলের ডাকা ৪৮ ঘন্টার অবরোধ কর্মসূচি অত্যান্ত শান্তিপূর্ন।

সরকার আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দিয়ে সারা দেশে বিরোধী দলের নেতা-কর্মীদের হত্যা, নির্যাতন-নিপীড়ন করে ১৮ দলীয় জোটের অবরোধ কর্মসূচিকে দমন করার চেষ্টা করছে বলেও তিনি অভিযোগ করেছেন।

আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উদ্দেশ্যে তিনি বলেন, আমাদের কাছে সমস্ত ডকুমেন্ট আছে। কে কোথায় কি করছে তা আমরা জানি। তাই এখনও সময় আছে এ অবৈধ সরকারের কথা না শুনে জনগনের কথা শুনুন।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন