Azizul Bashar
এই মুহূর্তে

সোমবার | ২০ আগস্ট, ২০১৮ | ৫ ভাদ্র, ১৪২৫ | ৮ জিলহজ্জ, ১৪৩৯

প্রচ্ছদ » এই মুহূর্তে » রাষ্ট্রপতির সাথে বৈঠক করলেন বিশিষ্ঠ ব্যক্তিবর্গ

রাষ্ট্রপতির সাথে বৈঠক করলেন বিশিষ্ঠ ব্যক্তিবর্গ

রাষ্ট্রপতির সাথে বৈঠক করলেন বিশিষ্ঠ ব্যক্তিবর্গ

চলমান রাজনৈতিক সঙ্কট সমাধানের ব্যাপারে আলোচনার জন্য রাষ্ট্রপতি আবদুল হামিদের সাথে দেখা করলেন নাগরিক সমাজের বিশিষ্ঠ ছয় ব্যক্তি।

মঙ্গলবার সন্ধ্যায় ড.কামাল হোসেনের নেতৃত্বে সুলতানা কামাল ,আকবর আলি খান,জামিলুর রেজা চৌধুরী, শাহদীন মালিক ও বদিউল আলম মজুমদার রাষ্ট্রপতির সাথে দেখা করতে যান।

নাগরিক সমাজের এই প্রতিনিধি দলটি  সন্ধ্যা সোয়া ছয়টায় বঙ্গভবনে ঢোকেন। প্রায় দেড় ঘন্টা রাষ্ট্রপতির সঙ্গে বৈঠকের পর তারা বেরিয়ে আসেন।

বৈঠক শেষে সাংবাদিকদের ড.আকবর আলিখান জানান,আমরা আমাদের উদ্বেগের কথা মহামান্য রাষ্ট্রপতিকে জানিয়েছি। এই পরিস্থিতিতে সমাধান খুঁজে পেতে তিনি চেষ্টা করছেন।

সমাধানের জন্য কোনো প্রস্তাব দেয়া হয়েছে কিনা- এই প্রশ্নের জবাবে তিনি বলেন, সুনির্দিষ্ট কোনো পরামর্শ আমরা দিইনি। আমরা শুধু বলেছি, বিরোধী দল ছাড়া নির্বাচন হলে গণতন্ত্র বিপর্যয়ের দিকে যাবে।

দুটি গাড়িতে করে এ প্রতিনিধি দলতি বঙ্গভবনে যান। একটি গাড়িতে যান ড. কামাল হোসেন, সুলতানা কামাল ও আকবর আলি খান। অন্য একটি গাড়িতে যান জামিলুর রেজা চৌধুরী, শাহদীন মালিক ও বদিউল আলম মজুমদার।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন