Azizul Bashar
এই মুহূর্তে

সোমবার | ২০ আগস্ট, ২০১৮ | ৫ ভাদ্র, ১৪২৫ | ৮ জিলহজ্জ, ১৪৩৯

প্রচ্ছদ » এই মুহূর্তে » সাতক্ষীরায় পুলিশের গুলিতে জামায়াতকর্মী নিহত

সাতক্ষীরায় পুলিশের গুলিতে জামায়াতকর্মী নিহত

সাতক্ষীরায় পুলিশের গুলিতে জামায়াতকর্মী নিহত

সাতক্ষীরা সদর উপজেলায় পুলিশ ও গ্রামবাসীর  মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে গুলিবিদ্ধ হয়ে এক জামায়াতকর্মী নিহত হয়েছেন বলে জানা গেছে।

বুধবার  ভোররাত ৩টার দিকে সদর উপজেলার আগরদাড়ি ইউনিয়নের আবাদের হাটখোলায় এ ঘটনা ঘটে।নিহতের নাম শামসুর রহমান (৩৫)। তিনি শিয়ালডাঙ্গা গ্রামের আব্দুল মতিনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোর রাত ৩টার দিকে পুলিশের খুলনা রেঞ্জের ডিআইজি মনিরুজ্জামানের নেতৃত্বে পুলিশ, বিজিবি ও র‌্যাব সদস্যের কয়েকটি গাড়ি আসামি ধরতে সদরের আগরদাড়ি মাদ্রাসা এলাকায় অভিযান চালায়। এ সময় তাদের উপস্থিতি টের পেয়ে মসজিদে মাইকিং করে শত শত গ্রামবাসী সড়কে নেমে আসে। বিক্ষুব্ধ গ্রামবাসী সড়কে গাছের গুঁড়ি ফেলে বিক্ষোভ করে।

পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গ্রামবাসীকে লক্ষ্য করে রাবার বুলেট ও গুলি ছোড়লে গ্রামবাসীও তাদের ইটপাটকেল নিক্ষেপ করে।  এতে গুলিবিদ্ধ হয়ে শামসুর রহমান নিহত হন।

সাতক্ষীরা সদর পুলিশের এসআই ইকবাল  জানান, আসামি ধরতে এ অভিযান পরিচালনা করা হয়।

সাতক্ষীরা সদর জামায়াতের আমির অধ্যক্ষ মাওলানা আব্দুল গাফফার জানান, গত ৫ বছরের মধ্যে আগরদাড়িতে এটি পুলিশের সবচেয়ে বড় অভিযান ছিল। পুলিশের গুলিতে নিহত শামসুর রহমান জামায়াতকর্মী বলে তিনি দাবি করেছেন।

এ ঘটনার পর সাতক্ষীরায় থমথমে অবস্থা বিরাজ করছে।জানমালের নিরাপত্তার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন