বিনোদন

মঙ্গলবার | ২৫ সেপ্টেম্বর, ২০১৮ | ১০ আশ্বিন, ১৪২৫ | ১৪ মহররম, ১৪৪০

প্রচ্ছদ » বিনোদন » ফিলিপাইনের ক্ষতিগ্রস্তদের পাশে রিহানা

ফিলিপাইনের ক্ষতিগ্রস্তদের পাশে রিহানা

ফিলিপাইনের ক্ষতিগ্রস্তদের পাশে রিহানা

ফিলিপাইনে টাইফুনে নিহত এবং ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে এযাবৎ অনেক সেলিব্রিটিই অনুদান নিয়ে এগিয়ে এসেছেন। এবার সেই কাতারে সামিল হলেন আলোচিত পপতারকা রিহানা। আত্মমানবতায় উদ্ভুদ্ধ হয়ে টাইফুনে বিদ্ধস্থদের তিনি একলাখ ডলার অনুদান দেবেন বলে ঘোষণা করেছেন। এ বিষয়ে কন্ট্রাক্টমিউজিক জানায়, ফিলিপাইনের অধিবাসীরা ১৩ নভেম্বর আঘাত হানা টাইফুনে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হন।
তাদের সাহায্যে অনুদান নিয়ে অনেক সেলিব্রিটিই এগিয়ে এসেছেন। তাদের মধ্যে ‘ডায়মন্ড’ হিটমেকার রিয়ানা একলাখ ডলার অনুদানের প্রতিশ্রুতি দিয়েছেন। এই অনুদানের বিষয়ে ইউনিসেফকে জানিয়েছেন রিয়ানা। একই সাথে ফিলিপাইনবাসীদের পাশে এসে দাঁড়ানোর জন্যও সামর্থ্যবানদের প্রতি অনুরোধ জানিয়েছেন তিনি। রিয়ানা সম্প্রতি এক বিবৃতিতে বলেন, ‘যখন ঘটনা ঘটে তখন ক্যামেরা সেখানে পৌঁছে যায়। তবে ভুক্তভোগীদের সেই আঘাত অতিক্রম করতে অনেক কষ্ট সহ্য করতে হয়। আমি অনেকদিন ধরে ইউনিসেফের ভক্ত। আর এবার তাদের কাজের সহযোগী হতে পেরে আমার খুব ভালো লাগছে। টাইফুনে ক্ষতিগ্রস্ত শিশুদের পাশে দাঁড়াতে পেরে আমি গর্বিত। উল্লেখ্য, বিধ্বংসী এ টাইফুনে ৫ হাজার ২০০ লোকের প্রাণহানি ঘটেছে, গৃহহারা হয়েছে কয়েক হাজার মানুষ।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন