এই মুহূর্তে

মঙ্গলবার | ২৫ সেপ্টেম্বর, ২০১৮ | ১০ আশ্বিন, ১৪২৫ | ১৪ মহররম, ১৪৪০

প্রচ্ছদ » এই মুহূর্তে » রিজভী আটক বিএনপি কার্যালয় তছনছ

রিজভী আটক বিএনপি কার্যালয় তছনছ

রিজভী আটক বিএনপি কার্যালয় তছনছ

বিএনপির  ডাকা টানা ৭২ ঘণ্টা অবরোধ কর্মসূচি শুরুর ঠিক আগ মুহূর্তে বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভীকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।rizve_Arrest _BCCNews24.com

আজ  ভোর ৪টার দিকে নয়াপল্টনে বিএনপির কার্যালয় থেকে তাকে আটক করা হয়। এ সময় নির্বাহী সদস্য বেলাল আহমেদকেও আটক করে নিয়ে যায় ডিবি।

১৮ দলের আন্দোলন সচল রাখতে এবং গ্রেপ্তার এড়াতে বেশ কিছুদিন হলো অবরুদ্ধ অবস্থায় কার্যালয়েই বাস করছেন রিজভী।

কেন্দ্রীয় কার্যালয়ের কর্মচারী আজাদ জানান, ভোর ৪টার দিকে কার্যালয়ে প্রবেশ করে ভাঙচুর চালায় পুলিশ এবং ঘুমিয়ে থাকা রিজভী ভাইকে ডেকে তুলে আটক করে নিয়ে যায়। এ সময় নির্বাহী কমিটির সদস্য বেলাল আহমেদকেও আটক করে।

আজাদ আরো বলেন , অফিসের কম্পিউটারসহ কিছু আসবাবপত্র ভাঙচুর করেছে ডিবি পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, রিজভী আহমেদকে আটক করার জন্য কার্যালয়ের মূল ফটক ব্যবহার না করে মই ব্যবহার করে ব্যালকনি দিয়ে কার্যালয়ে ঢোকে পুলিশ।

রিজভী ও বেলালকে কোথায় নিয়ে যাওয়া হয়েছে, তা নিশ্চিত হওয়া যায়নি। তবে ধারণা করা হচ্ছে, তাদের ডিবি অফিসে নেয়া হয়েছে।

চলমান আন্দোলনে ১৮ দলের একমাত্র মুখপাত্র হিসেবে দায়িত্ব পালন করছিলেন রুহুল কবির রিজভী। কারণ গ্রেপ্তার এড়াতে বিএনপিসহ ১৮ দলের নেতারা কিছুটা আড়ালে থাকার কৌশল নিয়েছেন।

এর আগেও দলের সঙ্কট মুহূর্তে দীর্ঘদিন নিজেকে কার্যালয়ে অবরুদ্ধ রেখে দলের মুখপাত্র হিসেবে দায়িত্ব পালন করেন রিজভী। মাঝখানে তাকে আটক করা হলেও তিনি জামিনে মুক্তি পান।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন