তারকা জীবনী

মঙ্গলবার | ২৫ সেপ্টেম্বর, ২০১৮ | ১০ আশ্বিন, ১৪২৫ | ১৪ মহররম, ১৪৪০

প্রচ্ছদ » বিনোদন » তারকা জীবনী » ছিনতাইকারীর কবলে মডেল শখ

ছিনতাইকারীর কবলে মডেল শখ

ছিনতাইকারীর কবলে মডেল শখ

Shokh (1)ছিনতাইকারীর খপ্পরে পড়ে আহত হয়েছেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী শখ। গতকাল রাতে ধানমন্ডির বুলবুল ললিতকলা একাডেমি (বাফা) থেকে মহড়া শেষে ফেরার পথে কলাবাগান এলাকায় এ ঘটনা ঘটে। ছিনতাইকারীদের হামলায় রিকশা থেকে পড়ে গিয়ে হাত, পাসহ শরীরের বিভিন্ন অংশে মারাত্মক জখম হয়েছেন শখ ।

এ প্রসঙ্গে শখ জানিয়েছেন,অবরোধের কারণে বাসা থেকে গাড়ি নিয়ে বের হইনি। বাফা থেকে মহড়া শেষে প্রয়োজনীয় কাজে রিকশায় করে ধানমন্ডি থেকে কলাবাগান যাচ্ছিলাম। এমন সময় পেছন থেকে আসা মোটরসাইকেলে বসা ছিনতাইকারী আমার হাতে থাকা ব্যাগটি জোরে টান দেয়। ব্যাগ রক্ষা করতে গিয়ে রিকশার মধ্যে নিজের ভারসাম্য রক্ষা করতে পারিনি। সাথে সাথে রিকশা থেকে উল্টে রাস্তায় পড়ে যাই। এ ঘটনায় শরীরের বিভিন্ন অংশে মারাত্মকভাবে আঘাত পেয়েছি। আমার পায়ে তিনটি সেলাই দিতে হয়েছে।ডাক্তাররা আমাকে সপ্তাহ দুয়েকের ওষুধ দিয়েছেন এবং পূর্ণ বিশ্রামে থাকার নির্দেশ দিয়েছেন। এইদিকে এই দুর্ঘটনার কারণে শখ তার পূর্ব নির্ধারিত সকল কাজের শিডিউল বাতিল করে দিয়েছেন ।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন