এই মুহূর্তে

মঙ্গলবার | ২৫ সেপ্টেম্বর, ২০১৮ | ১০ আশ্বিন, ১৪২৫ | ১৪ মহররম, ১৪৪০

প্রচ্ছদ » এই মুহূর্তে » ফেনীতে জামায়াত শিবিরের সাথে পুলিশের ব্যাপক সংঘর্ষ

ফেনীতে জামায়াত শিবিরের সাথে পুলিশের ব্যাপক সংঘর্ষ

ফেনীতে জামায়াত শিবিরের সাথে পুলিশের ব্যাপক সংঘর্ষ

১৮ দলের ডাকা ৭২ ঘন্টা অবরোধের দ্বিতীয় দিনে ফেনীতে,জামায়াত-শিবিরের সাথে পুলিশের দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এই সংঘর্ষে পুলিশের এক কনস্টেবলসহ কমপক্ষে ৩০ জন আহত হয়েছে। এ সময় পুলিশ তাদের লক্ষ্য করে শতাধিক রাউন্ড শর্টগানের গুলি ও টিয়ারসেল নিক্ষেপ করে।সংঘর্ষ চলাকালে শহরের মহিপাল এলাকা রণক্ষেত্রে পরিণত হয়।

 জানা যায়, শনিবার বিকাল ৪টার দিকে শহরের পাঠান বাড়ী রোড থেকে জামায়াত-শিবিরের একটি মিছিল মহিপাল পৌঁছলে মিছিল থেকে পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল ছুড়ে নেতাকর্মীরা।জামায়াত-শিবিবের নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ বেধে যায়। পুলিশ তাদের ছত্রভঙ্গ করতে শর্টগানের গুলি ও টিয়ারসেল নিক্ষেপ করে। শিবিরের নেতাকর্মীরা পিছু হটে এসএসকে রোডের পাঠানবাড়ী ও ওয়াপদা মাঠ এলাকায় এসে ব্যাপক প্রস্তুতি নিয়ে আবারো পুলিশের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে।Feni_bccnews24.com (1)

 এ সময় জামায়াত-শিবিরের নেতাকর্মীরা রাস্তায় টায়ার জ্বালিয়ে ও গাছের গুঁড়ি ফেলে বিক্ষোভ করতে থাকে ও পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল ও হাত বোমা নিক্ষেপ করে। এদিকে সন্ধ্যা ৭টার দিকে জামায়াত-শিবিরের নেতাকর্মীদের সাথে যোগ দিয়ে যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা শহরের ইসলামপুর রোডের সামনে বেশকিছু রিকশায় অগ্নিসংযোগ করে। রাত সাড়ে ৮টার দিকে যুবদল ছাত্রদল নেতাকর্মীরা শহর পুলিশ ফাঁড়িতে হামলার চেষ্টা করলে পুলিশের সাথে তাদের সংঘর্ষ বেধে যায়। এ সময় পুলিশ তাদের টিয়ার ও শর্টগানের গুলি করে ছত্রভঙ্গ করে দেয়।আহতদের  শহরের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে। শিবিরের শহর সভাপতি তারেক মাহমুদ জানান, তাদের শান্তি পূর্ণ মিছিলে পুলিশ হামলা চালিয়েছে।Feni_bccnews24.com (3)

রাত ১০টার দিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত শহরের বিভিন্ন স্থানে পুলিশের সাথে বিএনপি-জামায়াত কর্মীদের সংঘর্ষ চলছিল বলে ফেনী মডেল থানার ওসি(তদন্ত) আবুল কালাম আজাদ বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকমকে জানান,তিনি আরো জানান, বর্তমানে শহরে থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি মোকাবেলায় পুলিশের পাশাপাশি দুই প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন