তারকা জীবনী

মঙ্গলবার | ২৫ সেপ্টেম্বর, ২০১৮ | ১০ আশ্বিন, ১৪২৫ | ১৪ মহররম, ১৪৪০

প্রচ্ছদ » বিনোদন » তারকা জীবনী » সড়ক দুর্ঘটনায় নিহত ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ খ্যাত পল ওয়াকার

সড়ক দুর্ঘটনায় নিহত ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ খ্যাত পল ওয়াকার

সড়ক দুর্ঘটনায় নিহত ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ খ্যাত পল ওয়াকার

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ খ্যাত জনপ্রিয় অভিনেতা পল ওয়াকার গত ৩০ নভেম্বর বিকেলে সড়ক দুর্ঘটনায় নিহত হন। তার বয়স হয়েছিল মাত্র ৪০। এই দুর্ঘটনাটি লস অ্যাঞ্জেলসে ঘটে।

১৯৮৫ সালে ‘হাইওয়ে টু হ্যাভেন’ শিরোনামের একটি টেলিভিশন সিরিজ দিয়ে অভিনয়ের যাত্রা শুরু করেন তিনি। খুব অল্প সময়েই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন তিনি। ১৯৮৬ সালে তার অভিনীত প্রথম ছবি ‘মনস্টার ইন দ্য ক্লসেট’ মুক্তি পায়। এরপর ব্যাপক সফলতা ও জনপ্রিয়তার সঙ্গে নিয়মিতই অভিনয় করে যাচ্ছিলেন। তার ক্যারিয়ারের সবচেয়ে সফল চলচ্চিত্রটিই হচ্ছে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজ। এই চলচ্চিত্রটি বিশ্বব্যাপী তার খ্যাতি, জনপ্রিয়তা ও পরিচিতি ছড়িয়েছে। এ ছাড়াও তার অভিনীত ৩০টি চলচ্চিত্রের মধ্যে ‘দ্য স্কালস’, ‘টাইমলাইন’, ‘ইনটু দ্য ব্লু’, ‘ফ্ল্যাগস অব আওয়ার ফাদার্স’, ‘দ্য ডেথ অ্যান্ড লাইফ অব ববি জি’, ‘টেকার্স’ উল্লেখযোগ্য। ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস সেভেন’ ছাড়াও তিনি ‘ব্রিক ম্যানশন্স’-এর শুটিং করছিলেন।Paul-Walker_Crash_BCCNews24

শুধু পল ওয়াকারই নয়, তার সঙ্গে আরও একজন ওই ঘটনায় মৃত্যুবরণ করেন বলে পুলিশ জানায়। আরও জানা যায়, পল ওয়াকার তার বন্ধু পোরশের স্পোর্টস গাড়িতে চড়ে একটি অনুষ্ঠানে যাওয়ার জন্য রওনা হয়েছিলেন। গাড়িটি লস অ্যাঞ্জেলসে পৌঁছুলে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং ল্যাম্প পোস্টের সঙ্গে ধাক্কা খায়। ঘটনাস্থলেই পল ওয়াকার এবং আরও একজনের মৃত্যু ঘটে।

পল ওয়াকার ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস সেভেন’ এ ও কাজ শুরু করেছিলেন।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন