সেরা খবর

শনিবার | ২৩ সেপ্টেম্বর, ২০১৭ | ৮ আশ্বিন, ১৪২৪ | ২ মহররম, ১৪৩৯

প্রচ্ছদ » সেরা খবর » রংপুর নগরীর সবুজপাড়া ১৯ সদস্য বিশিষ্ঠ শান্তি কমিটি গঠন

রংপুর নগরীর সবুজপাড়া ১৯ সদস্য বিশিষ্ঠ শান্তি কমিটি গঠন

রংপুর নগরীর সবুজপাড়া ১৯ সদস্য বিশিষ্ঠ শান্তি কমিটি গঠন

বহিরাগত দূস্কৃতিকারী ও দূর্বৃত্তদের অনুপ্রবেশ বন্ধ ও অত্র এলাকার আইনশৃঙ্খলা রক্ষার লক্ষ্যে গতকাল (সোমবার) রংপুর নগরীর সাতগাড়া শান্তিধারা সবুজপাড়া এলাকায় আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়।

“নিজ এলাকার সমস্যা নিজেরাই সমাধান করার চেষ্টা করি” এমন শ্লোগান কে সামনে রেখে ইঞ্জিনিয়ার আনোয়ারুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত আইনশৃঙ্খলা বিষয়ক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রসিক ১৬.১৭ ও ১৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর আঞ্জুমান আরা বেগম গিনি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ১৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আকমল হোসেন, ড. সৈয়দ সামসুজ্জামান, এ্যাড. আব্দুর রাজ্জাক ও ব্যাংকার রুহুল আমিন।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক নুরুল হক, তাজুল ইসলাম, মোবাশ্বেরুল হক, ফেরদৌস, জঙ্গে নওশাদ ও মোঃ হাফিজ।

সভা শেষে বহিরাগত দূস্কৃতিকারী ও দূর্বৃত্তদের অনুপ্রবেশ বন্ধ ও এলাকার আইনশৃঙ্খলা রক্ষার লক্ষ্যে একটি সবুজপাড়া শান্তি কমিটি নামক একটি ১৯ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হয়। ইঞ্জিনিয়ার আনোয়ারুল হক কে সভাপতি ও তাজুল ইসলামকে সাধারন সম্পাদক মনোনিত করা হয়। এছাড়া কমিটির অন্যান্যরা হলেন,সহ-সভাপতি নুরুল হক, জঙ্গে নওশাদ, সহ-সম্পাদক মোবাশ্বেরুল হক, জাহেদুল ইসলাম, কোষাধ্যক্ষ মিজানুর রহমান, সহকারী কোষাধ্যক্ষ আইনুল হক, সাংগঠনিক সম্পাদক মানু খন্দকার, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল হানিফ ও আব্দুল মালেকসহ অন্যান্যরা। এছাড়াও উক্ত কমিটিতে ৫জনকে উপদেষ্ঠা হিসেবে মনোনিত করা হয়। উপদেষ্ঠারা হলেন ড. সৈয়দ সামসুজ্জামান, এ্যাড. আব্দুর রাজ্জাক, রসিক ১৬.১৭ ও ১৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর আঞ্জুমান আরা বেগম গিনি, ব্যাংকার রুহুল আমিন ও টি টি মাহাবুবুল ইসলাম।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না। আবশ্যিক *

*


9 − = 4

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>