সঙ্গীত

সোমবার | ১৮ ডিসেম্বর, ২০১৭ | ৪ পৌষ, ১৪২৪ | ২৯ রবিউল-আউয়াল, ১৪৩৯

প্রচ্ছদ » বিনোদন » সঙ্গীত » তাহসানের সপ্তম একক অ্যালবাম, ‘অভিমান আমার’

তাহসানের সপ্তম একক অ্যালবাম, ‘অভিমান আমার’

তাহসানের সপ্তম একক অ্যালবাম, ‘অভিমান আমার’

তাহসানের অভিমানগুলো কেমন? সেই অনুভূতি জানার সুযোগ হচ্ছে ভক্ত ও সংগীতপিপাসুদের। গানে গানে তিনি জানাতে আসছেন ‘অভিমান আমার’। এটাই তার সপ্তম একক অ্যালবামের নাম। এটি প্রকাশিত হয়েছে সিডি চয়েস ও জিপি মিউজিকের যৌথ প্রযোজনায়।
প্রায় চার বছর পর বের হচ্ছে তাহসানের নতুন একক অ্যালবাম। শুক্রবার (১ সেপ্টেম্বর) থেকে জিপি মিউজিকে এর গানগুলো শোনা যাচ্ছে।
অ্যালবামে গান আছে সাতটি। এগুলো হলো— ‘অভিমান আমার, ‘কষ্ট’, ‘ক্ষীয় অবকাশ’, ‘বুড়ো শালিক’, ‘বৃষ্টি এলে’, ‘প্রার্থনার উপহার’ ও ‘হৃদয়ে আক্রমণ’।
গানের কথা লিখেছেন তাহসান নিজেই। অবশ্য একটি গানের যৌথ গীতিকার তিনি ও ফাজবীর তাজ তন্ময়।
নতুন একক অ্যালবাম বের করতে লম্বা বিরতি নেওয়া প্রসঙ্গে তাহসান বললেন, ‘গান ছাড়াও বেশকিছু কাজে সময় দিতে হচ্ছে। তাই চার বছর লেগে গেলো। শ্রোতাদের সাড়া পেলে আরও নতুন গান করতে উদ্বুদ্ধ হবো।’
‘অভিমান আমার’-এর তিনটি গানের সুর ও সংগীত তাহসানের। দুটি করে গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন সাজিদ সরকার ও নাহিদ নোমান অরূপ।
অ্যালবাম প্রসঙ্গে সিডি চয়েসের স্বত্বাধিকারী জহিরুল ইসলাম সোহেল বলেন, “তাহসানের সঙ্গে সিডি চয়েসের রসায়ন সবময়ই চমৎকার। আমাদের প্রায় সব গানই ব্যবসায়িকভাবে সফল ও জনপ্রিয়। আশা করি, নতুন অ্যালবামও সেই ধারাবাহিকতা ধরে রাখবে। ‘অভিমান আমার’ গানটি আমরা ভিডিও আকারে প্রকাশ করবো।”

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন