Azizul Bashar
জাতীয়

বৃহস্পতিবার | ১৬ আগস্ট, ২০১৮ | ১ ভাদ্র, ১৪২৫ | ৪ জিলহজ্জ, ১৪৩৯

প্রচ্ছদ » খবর » জাতীয় » ঈদের ছুটির পর ভোমরা স্থল বন্দরের কার্যক্রম শুরু

ঈদের ছুটির পর ভোমরা স্থল বন্দরের কার্যক্রম শুরু

ঈদের ছুটির পর ভোমরা স্থল বন্দরের কার্যক্রম শুরু

পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে টানা চার দিন বন্ধ থাকার পর আজ  মঙ্গলবার থেকে যথারীতি আবারও শুরু হয়েছে সাতক্ষীরার ভোমরা স্থল বন্দরের আমদানি-রফতানি কার্যক্রম। এর ফলে কর্মচাঞ্চল্য ফিরে এসেছে বন্দরে।

এদিকে, গত চার দিন যাবৎ আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকায় মাল খালাসের অপেক্ষায় পন্যবাহী ট্রাকের দীর্ঘ লাইন পড়ে গেছে ভোমরা ও ভারতের ঘোজা ডাঙ্গা এলাকায়।

ভোমরা স্থল বন্দর সিএন্ডএফ অ্যাসোসিয়েশনের সভাপতি কাজী নওশাদ দেলোয়ার রাজু জানান, টানা চার দিন বন্ধ থাকার পর সকাল থেকে শুরু হয়েছে বন্দরের আমদানি-রফতানি কার্যক্রম।

তিনি আরো জানান, এই বন্দরের সঙ্গে জড়িত সকলের মাঝে আবারও কর্মচাঞ্চল্য ফিরে এসেছে।

ভোমরা স্থল বন্দর শুল্ক স্টেশনের তথ্য কর্মকর্তা বিকাশ বড়ুয়া জানান, শুল্ক ষ্টেশন খোলা থাকলেও সিএন্ডএফ এজেন্ট ও কর্মচারী অ্যাসোসিয়েশন যৌথভাবে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে চার দিন বন্দরের আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেন।

তবে, এই চার দিনে ভোমরা ইমিগ্রেশন দিয়ে পাসপোর্ট যাত্রীরা যথারীতি যাতায়াত করেছেন বলে তিনি জানান। তিনি আরো জানান, এ চার দিনে সরকার প্রায় ৮ কোটি রাজস্ব হারিয়েছে।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন