Happy New Year 
 2018
শিক্ষা প্রতিষ্ঠান

সোমবার | ২২ জানুয়ারি, ২০১৮ | ৯ মাঘ, ১৪২৪ | ৪ জমাদিউল-আউয়াল, ১৪৩৯

প্রচ্ছদ » শিক্ষা » শিক্ষা প্রতিষ্ঠান » হাবিপ্রবিতে রংপুর বিভাগীয় বিতর্ক উৎসব উপলক্ষে সাংবাদিক সম্মেলন

হাবিপ্রবিতে রংপুর বিভাগীয় বিতর্ক উৎসব উপলক্ষে সাংবাদিক সম্মেলন

হাবিপ্রবিতে রংপুর বিভাগীয় বিতর্ক উৎসব উপলক্ষে সাংবাদিক সম্মেলন

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ডিবেটিং সোসাইটি অব হাবিপ্রবি’র উদ্যোগে “৪র্থ এনডিএফ বিডি রংপুর বিভাগীয় বিতর্ক উৎসব-২০১৭” উপলক্ষে টিএসসি মিলনায়তনে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সাংবাদিক সম্মেলনে  বলা হয় আগামী ২০ অক্টোবর শুক্রবার হাবিপ্রবি ক্যাম্পাসে দিনব্যপী বিতর্ক উৎসবের আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে বিতর্ক প্রতিযোগিতা, বিতর্ক কর্মশালা, বারোয়ারি বিতর্ক, রম্য বিতর্ক, আঞ্চলিক বিতর্ক, প্লান চ্যাট বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতায় রংপুর বিভাগের স্কুল ও কলেজ পর্যায়ের বিতার্কিকরা অংশগ্রহণ করতে পারবে। এ বিষয়ে হাবিপ্রবি ক্যাম্পাসে প্রতিযোগিতার রেজিস্ট্রেশন কার্যক্রম চলছে।

সংবাদ সম্মেলনে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক প্রফেসর ড. শ্রীপতি সিকদার এইচএসটিইউ ডিবেটিং সোসাইটি ফিরোজ কবির কিরণ, তপন কুমার রায়, মাহাথির ও দিনাজপুররের প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন