ক্রিকেট

বৃহস্পতিবার | ১৪ ডিসেম্বর, ২০১৭ | ৩০ অগ্রহায়ণ, ১৪২৪ | ২৫ রবিউল-আউয়াল, ১৪৩৯

প্রচ্ছদ » খেলাধুলা » আন্তর্জাতিক » ক্রিকেট » যুব বিশ্বকাপের দল ঘোষণা

যুব বিশ্বকাপের দল ঘোষণা

যুব বিশ্বকাপের দল ঘোষণা

ঘরের মাঠের যুব বিশ্বকাপের সেমিফাইনাল খেলেছিল মেহেদী হাসান মিরাজের দল। দুই বছর পর বিশ্বকাপের আসর বসছে নিউজিল্যান্ডে। ভিন্ন কন্ডিশন জয় করার চ্যালেঞ্জ থাকলেও আগের আসরের সাফল্য ছুঁতে চান বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের কোচ-নির্বাচকরা। ১৫ সদস্যের দল ঘোষণার পর লক্ষ্যের কথা জানান যুবাদের অস্ট্রেলিয়ান কোচ ড্যামিয়েন রাইট ও নির্বাচক এহসানুল হক সেজান।

গত মাসে এশিয়া কাপের দল থেকে বিশ্বকাপের জন্য ঘোষিত দলে কেবল একটি পরিবর্তন। বাজে পারফরম্যান্সের কারণে দল থেকে বাদ পড়েছেন বাঁহাতি স্পিনার সাখাওয়াত হোসেন। তার জায়গায় এসেছেন টিপু সুলতান। ১৫ সদস্যের মূল দল ছাড়াও স্ট্যান্ডবাই হিসেবে রাখা হয়েছে সাত ক্রিকেটারকে। আর অধিনায়কের নাম ঘোষণা আসবে ২-১ দিনের মধ্যে। এহসানুল হক জানিয়েছেন সাইফ হাসানেরই সম্ভাবনা বেশি।

১৩ জানুয়ারি শুরু হবে আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের আসর। তার আগে ডানেডিনে ১০ দিনের ক্যাম্প করার সুযোগ পাবে সাইফরা। স্থানীয় দলের সঙ্গে থাকবে ৫০ ওভারের তিনটি প্রস্তুতি ম্যাচও। সেজন্য টাইগার যুবারা কিউই পাখির দেশে পৌঁছাবে ২৭ ডিসেম্বর।

 

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন