বিপিএল-বাংলাদেশ প্রিমিয়ার লীগ

বৃহস্পতিবার | ১৪ ডিসেম্বর, ২০১৭ | ৩০ অগ্রহায়ণ, ১৪২৪ | ২৫ রবিউল-আউয়াল, ১৪৩৯

প্রচ্ছদ » বিপিএল-বাংলাদেশ প্রিমিয়ার লীগ » রংপুরকে ৪৩ রানে হারিয়ে শীর্ষ দুইয়ে ঢাকা

রংপুরকে ৪৩ রানে হারিয়ে শীর্ষ দুইয়ে ঢাকা

রংপুরকে ৪৩ রানে হারিয়ে শীর্ষ দুইয়ে ঢাকা

রংপুর রাইডার্সকে ৪৩ রানে হারিয়েছে ঢাকা ডায়নামাইটস। লিগ পর্বে আজ দুই দলেরই শেষ ম্যাচ ছিল। এই জয়ের ফলে দুই নম্বর অবস্থানে থেকে প্লে-অফে খেলবে ঢাকা ডায়নামাইটস। আর চার নম্বর অবস্থানে থেকে প্লে-অফে খেলবে রংপুর রাইডার্স।

লিগ পর্বে প্রত্যেকটি দল ১২টি করে ম্যাচ খেলার সুযোগ পেয়েছে। ১২ ম্যাচ খেলে ঢাকা ডায়নামাইটস ১৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে দ্বিতীয় অবস্থানে রয়েছে। আর ১২ পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থানে রয়েছে রংপুর রাইডার্স।

এদিন মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ঢাকা ডায়নামাইটসের দেয়া ১৩৮ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে সাত উইকেট হারিয়ে ৯৪ রান সংগ্রহ করে রংপুর রাইডার্স।

দলের পক্ষে সর্বোচ্চ ২৮ রান করেন রবি বোপারা। ঢাকা ডায়নামাইটসের পক্ষে মোসাদ্দেক হোসেন সৈকত ১টি, সাকিব আল হাসান ২টি, সুনিল নারিন ১টি, আবু হায়দার রনি ২টি ও মোহাম্মদ আমির ১টি করে উইকেট নেন।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে সাত উইকেট হারিয়ে ১৩৭ রান সংগ্রহ করে ঢাকা ডায়নামাইটস। দলের পক্ষে অধিনায়ক সাকিব আল হাসান ৩৩ বল খেলে ৪৭ রান করে অপরাজিত থাকেন। রংপুর রাইডার্সের পক্ষে স্যামুয়েল বাদরি ১টি, রুবেল হোসেন ২টি, নাহিদুল ইসলাম ১টি, ইবাদত হোসেন ২টি ও আব্দুর রাজ্জাক ১টি করে উইকেট নেন। প্লেয়ার অব দ্য ম্যাচ হয়েছেন সাকিব আল হাসান ।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন